ঢাকাWednesday , 16 November 2022
  1. অপরাধ
  2. অর্থনীতি
  3. আইটি বিশ্ব
  4. আইন-আদালত
  5. আন্তর্জাতিক
  6. খেলা
  7. চাকরি চাই
  8. পর্যটন
  9. বিজ্ঞান-প্রযুক্তি
  10. বিনোদন
  11. মতামত
  12. রাজনীতি
  13. লাইফ স্টাইল
  14. শিক্ষাঙ্গন
  15. সাক্ষাৎকার
 
আজকের সর্বশেষ সবখবর

শেরপুরে মুক্তিযুদ্ধের সংগঠক আমজাদ হোসেন সড়কের ফলক উদ্বোধন করলেন মেয়র লিটন

admin
November 16, 2022 9:49 am
Link Copied!

শেরপুর জেলার ঐতিহ্যবাহী শেরপুর পৌরসভার বাস্তবায়নে প্রয়াত মুক্তিযুদ্ধের সংগঠক আলহাজ্ব আমজাদ হোসেনের স্মরণে পৌরসভার শীতলপুর মহল্লার সড়কটি বুধবার (১৬ নভেম্বর) সকাল সাড়ে ১০টায় আলহাজ্ব আমজাদ হোসেন সড়কের নাম ফলক উদ্বোধন করেছেন পৌরসভার মেয়র আলহাজ্ব গোলাম মোহাম্মদ কিবরিয়া লিটন।

মহান মুক্তিযুদ্ধের সময় প্রয়াত আমজাদ হোসেন মুক্তিযুদ্ধের সংগঠক হিসেবে তার অবদানের স্বীকৃতি স্বরূপ শেরপুর পৌর পরিষদ প্রয়াত আমজাদ হোসেনের নামে শীতলপুর মহল্লার সড়কটির নাম করণের উদ্যোগ নেয়। এরই ফলশ্রুতিতে বুধবার সকালে আনুষ্ঠানিকভাবে আলহাজ্ব আমজাদ হোসেন সড়কের নাম ফলক উন্মোচন করা হয়েছে।

এসময় সেক্টর কমান্ডার্স ফোরাম সভাপতি বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব গোলাম মাওলা, সাধারণ সম্পাদক বীর মুক্তিযোদ্ধা এডভোকেট আখতারুজ্জামান, বাংলাদে কৃষি ব্যাংকের অবসরপ্রাপ্ত ডিজিএম বীর মুক্তিযোদ্ধা মো. রবিউল আলম, বীর মুক্তিযোদ্ধা মো. আবু তালেব, আমজাদ হোসেনের সহধর্মিনী গুলশান আরা স্বপ্না, পাকুড়িয়া ইউপি চেয়ারম্যান ও বিশিষ্ট ব্যবসায়ী আলহাজ্ব হায়দার আলী, পৌরসভার কাউন্সিলর রহমত উল্ল্যাহ, বিসিআই সার ডিলার শেরপুর জেলা সভাপতি মো. রাশেদুল ইসলাম তনু, বিশিষ্ট ব্যবসায়ী গোপাল চন্দ্র সাহা, দিলীপ পোদ্দার, বাদল চন্দ্র সরকারসহ এলাকার গণ্যমান্য ব্যক্তিবর্গ ও গণমাধ্যমকর্মীরা উপস্থিত ছিলেন।

হামিদুর/দেশবার্তা

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
ঢাকা অফিসঃ ১৬৭/১২ টয়েনবি সার্কুলার রোড, মতিঝিল ঢাকা- ১০০০ আঞ্চলিক অফিস : উত্তর তেমুহনী সদর, লক্ষ্মীপুর ৩৭০০