ঢাকাWednesday , 16 November 2022
  1. অপরাধ
  2. অর্থনীতি
  3. আইটি বিশ্ব
  4. আইন-আদালত
  5. আন্তর্জাতিক
  6. খেলা
  7. চাকরি চাই
  8. পর্যটন
  9. বিজ্ঞান-প্রযুক্তি
  10. বিনোদন
  11. মতামত
  12. রাজনীতি
  13. লাইফ স্টাইল
  14. শিক্ষাঙ্গন
  15. সাক্ষাৎকার
 
আজকের সর্বশেষ সবখবর

শেরপুরে ডিজিটাল উদ্ভাবনী মেলার উদ্বোধন করলেন হুইপ আতিক

admin
November 16, 2022 9:52 am
Link Copied!

“উদ্ভাবনী জয়োল্লাসে স্মার্ট বাংলাদেশ” এ প্রতিপাদ্যকে সামনে রেখে শেরপুরে দুই দিনব্যাপী ডিজিটাল উদ্ভাবনী মেলার উদ্বোধন করা হয়েছে। এ উপলক্ষে বুধবার (১৬ নভেম্বর) সকাল ১০টায় জেলা প্রশাসনের আয়োজনে জেলা প্রশাসক কার্যালয় চত্বর থেকে এক বর্ণাঢ্য র‌্যালি বের হয়। পরে র‌্যালিটি জেলা শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ শেষে ডিসি উদ্যান চত্বর গিয়ে শেষ।

র‌্যালিতে বাংলাদেশ জাতীয় সংসদের হুইপ বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব মো. আতিউর রহমান আতিক এমপি, জেলা প্রশাসক সাহেলা আক্তার, জেলা পরিষদ প্রধান নির্বাহী কর্মকর্তা (উপ-সচিব) সাইয়েদ এ.জেড. মোরশেদ আলী, সিভিল সার্জন ডা. অনুপম ভট্টাচার্য্য, অতিরিক্ত জেলা প্রশাসক (রাজস্ব) জেবুন নাহার, অতিরিক্ত পুলিশ সুপার (ক্রাইম অ্যান্ড অপস্) মো. সোহেল মাহমুদ, পিপিএম, অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) মুকতাদিরুল আহমেদ, অতিরিক্ত জেলা প্রশাসহ মাহমুদুল হাসান, শেরপুর পৌরসভার মেয়র আলহাজ্ব গোলাম মোহাম্মদ কিবরিয়া লিটন, সদর উপজেলা পরিষদ চেয়ারম্যান মো. রফিকুল ইসলাম, শেরপুর সরকারি কলেজের অধ্যক্ষ প্রফেসর মো. আব্দুর রশীদ, সদর উপজেলা নির্বাহী অফিসার মেহনাজ ফেরদৌস, সরকারি-বেসরকারি বিভিন্ন দপ্তরের প্রধানগণ, জেলা ব্র্যান্ডিং এর সদস্য, উদ্যোক্তা, স্কাউটস, বিএনসিসি ও রেড ক্রিসেন্টের সদস্যরা অংশগ্রহণ করেন।
র‌্যালি শেষে ফিতা ও ফেস্টুন-বেলুন উড়িয়ে ডিসি উদ্যানে ডিজিটাল উদ্ভাবনী মেলার উদ্বোধন করেন বাংলাদেশ জাতীয় সংসদের হুইপ বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব মো. আতিউর রহমান আতিক এমপি।

জেলা প্রশাসক সাহেলা আক্তারের সভাপতিত্বে ও সিনিয়র সহকারী কমিশনার তনিমা আফ্রাদ এর সঞ্চালনায় বিজয় মঞ্চে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন বাংলাদেশ জাতীয় সংসদের হুইপ বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব মো. আতিউর রহমান আতিক এমপি।
বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন জেলা পরিষদ প্রধান নির্বাহী কর্মকর্তা (উপ-সচিব) সাইয়েদ এ.জেড. মোরশেদ আলী, সিভিল সার্জন ডা. অনুপম ভট্টাচার্য্য, অতিরিক্ত পুলিশ সুপার (ক্রাইম অ্যান্ড অপস্) মো. সোহেল মাহমুদ পিপিএম, সদর উপজেলা পরিষদ চেয়ারম্যান মো. রফিকুল ইসলাম।

বক্তব্য শেষে পরে অতিথিগণ বিভিন্ন স্টল ঘুরে ঘুরে দেখেন। উদ্ভাবনী মেলায় কৃষি, প্রাণিসম্পদ, স্বাস্থ্য, ভূমি, শিক্ষা, যুব উন্নয়ন, পল্লী বিদ্যুৎ, দুর্যোগ ব্যবস্থাপনা, এলজিইডি, ব্যাংকার্স এসোসিয়েশন, বাংলাদেশ পুলিশ, সমাজসেবা, পরিবার পরিকল্পনা, জনস্বাস্থ্য প্রকৌশল, মৎস্য, সমবায়, পরিসংখ্যান, খাদ্য, একটি বাড়ি একটি খামার, মহিলা বিষয়ক অধিদপ্তর, নির্বাচন কমিশন, শেরপুর প্রেসক্লাব, পল্লী সঞ্চয় ব্যাংক অংশগ্রহণ করেন ও ডিজিটাল সেবা এবং সরকারের বিভিন্ন ডিজিটাল উন্নয়নের চিত্র প্রদর্শন করা হয়।

হামিদুর/দেশবার্তা

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
ঢাকা অফিসঃ ১৬৭/১২ টয়েনবি সার্কুলার রোড, মতিঝিল ঢাকা- ১০০০ আঞ্চলিক অফিস : উত্তর তেমুহনী সদর, লক্ষ্মীপুর ৩৭০০