ঢাকাSunday , 13 November 2022
  1. অপরাধ
  2. অর্থনীতি
  3. আইটি বিশ্ব
  4. আইন-আদালত
  5. আন্তর্জাতিক
  6. খেলা
  7. চাকরি চাই
  8. পর্যটন
  9. বিজ্ঞান-প্রযুক্তি
  10. বিনোদন
  11. মতামত
  12. রাজনীতি
  13. লাইফ স্টাইল
  14. শিক্ষাঙ্গন
  15. সাক্ষাৎকার

শেরপুরে ৩৮তম বিসিএস (পুলিশ) ক্যাডারের সহকারী পুলিশ সুপার (শিক্ষানবিশ) দের ব্রিফিং

admin
November 13, 2022 5:47 am
Link Copied!

শেরপুরে ৩৮তম বিসিএস (পুলিশ) ক্যাডারের সহকারী পুলিশ সুপার (শিক্ষানবিশ) দের শিক্ষা সফরের অংশ হিসেবে শেরপুর জেলা পুলিশ আয়োজনে শুক্রবার (১১ নভেম্বর) সকাল ১০টায় পুলিশ সুপার কার্যালয় সম্মেলন কক্ষে ব্রিফিং অনুষ্ঠিত হয়।
অনুষ্ঠানের শুরুতে সকলের পরিচয় পর্ব শেষে শেরপুর জেলার পরিচিতি ও জেলা পুলিশের পরিচিত এবং পুলিশিং কার্যক্রম সম্পর্কিত ভিডিও চিত্র প্রদর্শন করা হয়। শেরপুর জেলার অতিরিক্ত পুলিশ সুপার (ক্রাইম এন্ড অপস) মো. সোহেল মাহমুদ পিপিএম এর সঞ্চালনায় অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন পুলিশ সুপার মো. কামরুজ্জামান বিপিএম।

এসময় পুলিশ সুপার তার বক্তব্যের শুরুতে হাজার বছরের শ্রেষ্ঠ বাঙালি জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবর রহমান সহ ১৫ আগস্ট শাহাদাৎ বরণকারী বঙ্গবন্ধুর পরিবারের সদস্য ও অন্যান্যদের গভীর শ্রদ্ধার সাথে স্মরণ করেন। তিনি শিক্ষানবিশ সহকারী পুলিশ সুপারদের উদ্দেশ্যে বলেন, তোমাদেরকে নৈতিক শিক্ষা অর্জনে সর্বদা শারীরিক ও মানসিক ভাবে প্রস্তুত থাকতে হবে। তোমরাই আগামী দিনের জাতির ভবিষ্যৎ কর্ণধার। দেশ ও জাতির কল্যাণে তোমরা সর্বদা কাজ করে যাবে এটাই তোমাদের কাছে আমাদের সকলের প্রত্যাশা। দেশের জনগণের পাশে থেকে জনগণের জন্য কাজ করার এমন সুযোগ একমাত্র পুলিশই সবচেয়ে বেশি পেয়ে থাকে। তাই সকলকে পেশাদারিত্বের সাথে জনগণের জন্য কাজ করার জন্য মানসিক ভাবে প্রস্তুত থাকতে হবে। বাংলাদেশ পুলিশ জনবান্ধব পুলিশিং কার্যক্রমের মাধ্যমে দেশে আইনের শাসন নিশ্চিতে বদ্ধপরিকর। তিনি বলেন, তোমাদের প্রশিক্ষণ লব্ধ জ্ঞান ও অভিজ্ঞতাকে কাজে লাগিয়ে তোমরাই জাতির পিতার স্বপ্নের সোনার বাংলা বিনির্মাণে আন্তরিকভাবে কাজ করবে। বক্তব্য শেষে শিক্ষানবিশ সকলকে জেলা পুলিশের পক্ষ থেকে পুলিশ সুপারের স্বাক্ষরিত মানপত্র, ক্রেস্ট ও শুভেচ্ছা উপহার প্রদান করা হয়। পরে শিক্ষানবিশ সহকারী পুলিশ সুপারদের পক্ষ থেকেও পুলিশ সুপারকে শুভেচ্ছা স্মারক প্রদান করা হয়।

এসময় অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন ও অর্থ) মোহাম্মদ আবু বকর সিদ্দিক, অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) মোহাম্মদ হান্নান মিয়া, অতিরিক্ত পুলিশ সুপার (নালিতাবাড়ী সার্কেল) আফরোজা নাজনীন, শিক্ষানবিশ এএসপিগণ, সকল থানার ও ইউনিটের ইউনিট ইনচার্জগণ সহ জেলা পুলিশের ঊর্ধ্বতন কর্মকর্তাগণ উপস্থিত ছিলেন।

হামিদুর/দেশবার্তা

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
ঢাকা অফিসঃ ১৬৭/১২ টয়েনবি সার্কুলার রোড, মতিঝিল ঢাকা- ১০০০ আঞ্চলিক অফিস : উত্তর তেমুহনী সদর, লক্ষ্মীপুর ৩৭০০