ঢাকাSunday , 13 November 2022
  1. অপরাধ
  2. অর্থনীতি
  3. আইটি বিশ্ব
  4. আইন-আদালত
  5. আন্তর্জাতিক
  6. খেলা
  7. চাকরি চাই
  8. পর্যটন
  9. বিজ্ঞান-প্রযুক্তি
  10. বিনোদন
  11. মতামত
  12. রাজনীতি
  13. লাইফ স্টাইল
  14. শিক্ষাঙ্গন
  15. সাক্ষাৎকার

শেরপুরে গর্ভধারিনী মা’কে হত্যার চেষ্টা: পাষন্ড ছেলে গ্রেফতার

admin
November 13, 2022 5:44 am
Link Copied!

শেরপুর জেলার সদর উপজেলার পাকুড়িয়া ইউনিয়নের খুঁজিউড়া গ্রামে শুক্রবার (১১ নভেম্বর) সন্ধ্যা সাড়ে ৭টার দিকে মাদকসেবী সাখাওয়াত হোসেন (৩২) নামে পাষন্ড ছেলে গর্ভধারিনী মা নূরজাহান বেগম (৬৫) কে বটি দা দিয়ে মাথায় ও ঘাড়ে কুপিয়ে গুরুতর আহত করেছে। সাখাওয়াত হোসেন সদর উপজেলার খুঁজিউড়া গ্রামের মো. নায়েব আলীর ছেলে।

প্রত্যক্ষদর্শী ও পুলিশ সূত্রে জানা গেছে, সদর উপজেলার খুঁজিউড়া গ্রামের মো. নায়েব আলীর মাদকসেবী ও উচ্ছৃঙ্খল ছেলে সাখাওয়াত হোসেন পারিবারিক বিষয় নিয়ে আত্মকলহ ঘটনার জের ধরে শুক্রবার সন্ধ্যায় ঘরে থাকা বটি দা দিয়ে মা নূরজাহান বেগমকে মাথা ও ঘাড়ে কুপিয়ে গুরুতর আহত করে। পরে তাকে লোকজন ও আত্মীয় স্বজন উদ্ধার করে শেরপুর জেলা সদর হাসপাতালে ভর্তি করে। এদিকে মা নূরজাহান বেগমের শারীরিক অবস্থার অবনতি ঘটলে কর্তব্যরত চিকিৎসক তাকে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করেছে। এঘটনার পর এলাকাবাসী পাষন্ড ছেলে সাখাওয়াত হোসেনকে আটক করে রাখে। পরে সদর থানায় খবর দেয়া হলে সদর থানার উপ-পরিদর্শক (এসআই) ফারুক হোসেন সঙ্গীয় ফোর্সসহ ঘটনাস্থল থেকে আটক সাখাওয়াত হোসেনকে থানায় নিয়ে যায়।

এব্যাপারে সদর থানার অফিসার ইনচার্জ (ওসি) বছির আহমেদ বাদল সত্যতা নিশ্চিত করে বলেন, সাখাওয়াত হোসেনের বিরুদ্ধে তার মা’কে হত্যার চেষ্টার অভিযোগে মামলা দায়ের প্রক্রিয়াধীন রয়েছে।

হামিদুর/দেশবার্তা

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
ঢাকা অফিসঃ ১৬৭/১২ টয়েনবি সার্কুলার রোড, মতিঝিল ঢাকা- ১০০০ আঞ্চলিক অফিস : উত্তর তেমুহনী সদর, লক্ষ্মীপুর ৩৭০০