ঢাকাSunday , 13 November 2022
  1. অপরাধ
  2. অর্থনীতি
  3. আইটি বিশ্ব
  4. আইন-আদালত
  5. আন্তর্জাতিক
  6. খেলা
  7. চাকরি চাই
  8. পর্যটন
  9. বিজ্ঞান-প্রযুক্তি
  10. বিনোদন
  11. মতামত
  12. রাজনীতি
  13. লাইফ স্টাইল
  14. শিক্ষাঙ্গন
  15. সাক্ষাৎকার
 
আজকের সর্বশেষ সবখবর

শেরপুরে জাতীয় পাটির উদ্যোগে গণতন্ত্র দিবস উপলক্ষে আলোচনা সভা অনুষ্ঠিত

admin
November 13, 2022 5:50 am
Link Copied!

শেরপুর জেলা জাতীয় পার্টির উদ্যোগে গণতন্ত্র দিবস উপলক্ষে এক আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে। বৃহস্পতিবার (১০ নভেম্বর) বিকেলে জেলা শহরের প্রাণকেন্দ্র খরমপুরস্থ জেলা জাপার দলীয় কার্যালয়ের সামনে ওই আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

শেরপুর জেলা জাতীয় পার্টির সহ-সভাপতি ও বলাইয়েরচর ইউনিয়নের সাবেক চেয়ারম্যান আলহাজ্ব মোখলেছুর রহমানের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন শেরপুর জেলা জাতীয় পার্টির সভাপতি ও সদর উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান আলহাজ্ব মো. ইলিয়াস উদ্দিন।

জেলা যুব সংহতির সভাপতি এসএম আরশাফের সঞ্চালনায় বক্তব্য রাখেন ঝিনাইগাতী উপজেলা জাতীয় পার্টির সভাপতি মো. হাবিবুর রহমান হাবিব মাস্টার, শেরপুর শহর জাতীয় পাটির সভাপতি হারুন জিলানী কাউন্সিলর, জেলা জাপার যুগ্ম সাধারণ সম্পাদক জয়নাল আবেদীন সিদ্দিকী, কাজী শাহনেওয়াজ শাহিন, জাপা নেতা আব্দুর রহিম প্রমুখ।

এসময় অন্যান্যদের মধ্যে শেরপুর সদর উপজেলা জাতীয় পার্টির সাধারণ সম্পাদক মো. তাজুল ইসলাম হেলাল চেয়ারম্যান, নালিতাবাড়ী উপজেলা জাতীয় পার্টির সাধারণ সম্পাদক এডভোকেট মো. ইউসুফ আলী, শ্রীবরদী উপজেলা জাতীয় পার্টির সদস্য সচিব তারেক মুহম্মদ আব্দুল্লাহ রানা, যুগ্ম আহ্বায়ক মো. নুরুজ্জামান, ঝিনাইগাতী উপজেলা জাতীয় পার্টির সাধারণ সম্পাদক মো. ফারুক আহাম্মেদ, জাপা নেতা সাইফুল ইসলাম, খোয়াজ আলী, জেলা কৃষক পার্টির নেতা উসমান গনি, শেরপুর শহর জাপার সাধারণ সম্পাদক মানিক কর্মকার ছাত্রনেতা লিটন সহ জেলা ও বিভিন্ন উপজেলার নেতৃবৃন্দরা উপস্থিত ছিলেন।

হামিদুর/দেশবার্তা

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
ঢাকা অফিসঃ ১৬৭/১২ টয়েনবি সার্কুলার রোড, মতিঝিল ঢাকা- ১০০০ আঞ্চলিক অফিস : উত্তর তেমুহনী সদর, লক্ষ্মীপুর ৩৭০০