ঢাকাTuesday , 8 November 2022
  1. অপরাধ
  2. অর্থনীতি
  3. আইটি বিশ্ব
  4. আইন-আদালত
  5. আন্তর্জাতিক
  6. খেলা
  7. চাকরি চাই
  8. পর্যটন
  9. বিজ্ঞান-প্রযুক্তি
  10. বিনোদন
  11. মতামত
  12. রাজনীতি
  13. লাইফ স্টাইল
  14. শিক্ষাঙ্গন
  15. সাক্ষাৎকার

শেরপুর সদর ট্রাফিক অফিস পরিদর্শন করলেন পুলিশ সুপার

admin
November 8, 2022 6:40 am
Link Copied!

শেরপুর জেলার সদর ট্রাফিক অফিস বৃহস্পতিবার (৩ নভেম্বর) বিকেল ৩টায় বার্ষিক পরিদর্শন করেছেন পুলিশ সুপার মো. কামরুজ্জামান বিপিএম। এর আগে ট্রাফিক পুলিশের পক্ষ থেকে পুলিশ সুপারকে ফুলেল শুভেচ্ছা প্রদান করা হয়।

পরিদর্শকালে পুলিশ সুপার ট্রাফিক পুলিশ সদস্যদের সুবিধা-অসুবিধার কথা শোনেন ও সমস্যা সমাধানে গঠনমূলক আলোচনার পাশাপাশি প্রয়োজনীয় দিক-নির্দেশনা প্রদান করেন। তিনি আরো বলেন, জেলার সার্বিক ট্রাফিক ব্যবস্থা, আইন-শৃঙ্খলা পরিস্থিতি ও যানবাহন নিয়ন্ত্রণে সকলকে পেশাদারিত্বের সাথে দায়িত্ব পালন করার আহ্বান জানান। এছাড়াও ট্রাফিক পুলিশ সদস্যদের কল্যাণের বিষয়টিও সর্বোচ্চ গুরুত্ব দিয়ে বিবেচনা করা হবে মর্মে অভিপ্রায় ব্যক্ত করেন। জেলার ট্রাফিক বিভাগে কর্মরত পুলিশ সদস্যরা সবচেয়ে বেশি পরিশ্রম করেন থাকেন। তাই সকলের মনোবল বৃদ্ধি করার জন্য ও কর্মস্পৃহা বৃদ্ধির জন্য অর্থ পুরষ্কার ঘোষণা করেন তিনি।

এসময় অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন) মোহাম্মদ আবু বকর সিদ্দিক, অতিরিক্ত পুলিশ সুপার (ক্রাইম অ্যান্ড অপস্) মো. সোহেল মাহমুদ পিপিএম, অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) মোহাম্মদ হান্নান মিয়া, টিআই জাহাঙ্গীর আলম, সাজেন্ট রুবেল মিয়া সহ ট্রাফিকের সকল অফিসার ও সদস্যগণ উপস্থিত ছিলেন।

হামিদুর/দেশবার্তা

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
ঢাকা অফিসঃ ১৬৭/১২ টয়েনবি সার্কুলার রোড, মতিঝিল ঢাকা- ১০০০ আঞ্চলিক অফিস : উত্তর তেমুহনী সদর, লক্ষ্মীপুর ৩৭০০