ঢাকাMonday , 7 November 2022
  1. অপরাধ
  2. অর্থনীতি
  3. আইটি বিশ্ব
  4. আইন-আদালত
  5. আন্তর্জাতিক
  6. খেলা
  7. চাকরি চাই
  8. পর্যটন
  9. বিজ্ঞান-প্রযুক্তি
  10. বিনোদন
  11. মতামত
  12. রাজনীতি
  13. লাইফ স্টাইল
  14. শিক্ষাঙ্গন
  15. সাক্ষাৎকার

শেরপুরে পূর্বশত্রুতার জের ধরে এক বৃদ্ধ নিহত

admin
November 7, 2022 8:48 am
Link Copied!

শেরপুর জেলার সদর উপজেলার কামারিয়া ইউনিয়নের খুনুয়া মোল্লাবাড়ী গ্রামে সোমবার (৭ নভেম্বর) সকাল ৯টার দিকে পূর্বশত্রুতার জের ধরে প্রতিপক্ষের হামলায় মো. খোরশেদ আলী (৭৫) নামে এক বৃদ্ধ নিহত হয়েছেন।

নিহত খোরশেদ আলী সদর উপজেলার কামারিয়া ইউনিয়নের খুনুয়া মোল্লাবাড়ী গ্রামে বাসিন্দা ইন্তাজ আলীর ছেলে।

প্রত্যক্ষদর্শী ও পুলিশ সূত্রে জানা গেছে, সদর উপজেলার খুনুয়া মোল্লাবাড়ী গ্রামের ইব্রাহিমের মেয়ের সাথে একই গ্রামের খলিলের ছেলে রূপ চাঁনের বিয়ে এবং পরবর্তীতে তাদের মধ্যে ডিভোর্স হয়। এঘটনায় ওই দুই পরিবারের মধ্যে আদালতে মামলা মোকদ্দমা চলে আসছিল। এরই জের ধরে সোমবার সকালে উভয় পক্ষের মধ্যে ধাওয়া-পাল্টা-ধাওয়া শুরু হয়। এরই এক পর্যায়ে খোরশেদ আলীকে পিছন থেকে লাঠি দিয়ে আঘাত করার পর সে ঘটনাস্থলেই মারা যায়।

খবর পেয়ে অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) মোহাম্মদ হান্নান মিয়া, সদর থানার অফিসার ইনচার্জ (ওসি) বছির আহমেদ বাদল সঙ্গীয় ফোর্সসহ ঘটনাস্থল গিয়ে নিহত খোরশেদ আলীর লাশ উদ্ধার করে সূরতহাল রিপোর্ট তৈরি শেষে ময়না তদন্তের জন্য শেরপুর জেলা সদর হাসপাতাল মর্গে প্রেরণ করেছে।

এব্যাপারে অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) মোহাম্মদ হান্নান মিয়া সত্যতা নিশ্চিত করে বলেন, বৃদ্ধ খোরশেদ আলীর ময়না তদন্তের রিপোর্টের পর জানা যাবে তার মৃত্যুর রহস্য। এঘটনায় শেরপুর সদর থানায় আইনগত ব্যবস্থা প্রক্রিয়াধীন রয়েছে। সেই সাথে ঘটনার সাথে জড়িতদের গ্রেফতারের চেষ্টা অব্যাহত রয়েছে।

হামিদুর/দেশবার্তা

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
ঢাকা অফিসঃ ১৬৭/১২ টয়েনবি সার্কুলার রোড, মতিঝিল ঢাকা- ১০০০ আঞ্চলিক অফিস : উত্তর তেমুহনী সদর, লক্ষ্মীপুর ৩৭০০