ঢাকাSunday , 6 November 2022
  1. অপরাধ
  2. অর্থনীতি
  3. আইটি বিশ্ব
  4. আইন-আদালত
  5. আন্তর্জাতিক
  6. খেলা
  7. চাকরি চাই
  8. পর্যটন
  9. বিজ্ঞান-প্রযুক্তি
  10. বিনোদন
  11. মতামত
  12. রাজনীতি
  13. লাইফ স্টাইল
  14. শিক্ষাঙ্গন
  15. সাক্ষাৎকার
 
আজকের সর্বশেষ সবখবর

শেরপুরে কুখ্যাত মাদক কারবারি বদর আলীর কারাদণ্ড

admin
November 6, 2022 7:13 am
Link Copied!

শেরপুর জেলার সদর উপজেলার ভাতশালা ইউনিয়নের মধ্যবয়ড়া কানাশাখোলা গ্রামে বুধবার দুপুর ২টার দিকে শেরপুর মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর ও জেলা প্রশাসন যৌথ অভিযান চালিয়ে কুখ্যাত মাদক কারবারি বদর আলী (৫০) কে ৩০ পুড়িয়া হেরোইনসহ গ্রেফতার করেছে।

পরে বদর আলীকে ভ্রাম্যমাণ আদালতে ১৭ মাসের বিনাশ্রম কারাদণ্ড ও ১০০ টাকা জরিমানা এবং অনাদায়ে আরো ১০ দিনের কারাদণ্ডাদেশ প্রদান করা হয়।

দণ্ডপ্রাপ্ত কুখ্যাত মাদক কারবারি বদর আলী শেরপুর জেলার সদর উপজেলার ভাতশালা ইউনিয়নের জয়নদ্দিন ব্যাপারীর ছেলে।
জানা গেছে, শেরপুর মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের পরিদর্শক এনামুল হকের নেতৃত্বে সঙ্গীয় ফোর্স বুধবার দুপুরে সদর উপজেলার মধ্যবয়ড়া কানাশাখোলা গ্রামে মাদক বিরোধী অভিযান চালায়। এসময় ওই গ্রামের কুখ্যাত মাদক কারবারি বদর আলীকে ৩০ পুড়িয়া হেরোইনসহ হাতেনাতে আটক করা হয়। পরে ভ্রাম্যমাণ আদালতের নির্বাহী ম্যাজিস্ট্রেট এসএম আল আমীন মাদক কারবারি বদর আলীকে ১৭ মাসের বিনাশ্রম কারাদণ্ড ও ১০০ টাকা জরিমানা এবং অনাদায়ে আরো ১০ দিনের কারাদণ্ডাদেশ প্রদান করেন। দণ্ডপ্রাপ্ত বদর আলীকে শেরপুর জেলা কারাগারে প্রেরণ করা হয়েছে। এছাড়াও বদর আলী বিরুদ্ধে ২০টি মাদক মামলা আদালতে বিচারাধীন রয়েছে।

হামিদুর/দেশবার্তা

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
ঢাকা অফিসঃ ১৬৭/১২ টয়েনবি সার্কুলার রোড, মতিঝিল ঢাকা- ১০০০ আঞ্চলিক অফিস : উত্তর তেমুহনী সদর, লক্ষ্মীপুর ৩৭০০