ঢাকাSunday , 30 October 2022
  1. অপরাধ
  2. অর্থনীতি
  3. আইটি বিশ্ব
  4. আইন-আদালত
  5. আন্তর্জাতিক
  6. খেলা
  7. চাকরি চাই
  8. পর্যটন
  9. বিজ্ঞান-প্রযুক্তি
  10. বিনোদন
  11. মতামত
  12. রাজনীতি
  13. লাইফ স্টাইল
  14. শিক্ষাঙ্গন
  15. সাক্ষাৎকার
 
আজকের সর্বশেষ সবখবর

শেরপুরে ড্রেন থেকে নবজাতকের লাশ উদ্ধার

admin
October 30, 2022 5:52 am
Link Copied!

শেরপুর জেলা শহরের পৌরসভার উপকণ্ঠে কসবা নামাপাড়া মহল্লার সড়কের পাশে একটি ড্রেন থেকে শুক্রবার (২৮ অক্টোবর) সকালে এক নবজাতকের লাশ উদ্ধার করেছে সদর থানার পুলিশ।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গেছে, শুক্রবার সকাল ১০টার দিকে শেরপুর পৌরসভার কসবা নামাপাড়া মহল্লার একটি ড্রেনে কাপড়ে মোড়ানো নবজাতকের মত কিছু একটা পড়ে থাকতে দেখেন স্থানীয় এলাকাবাসী। পরে সদর থানায় খবর দেয়া হলে পুলিশ ঘটনাস্থল থেকে ওই সড়কের পাশের ড্রেনে কাপড়ে মোড়ানে নবজাতকের লাশ উদ্ধার করে সূরতহাল রিপোর্ট তৈরি শেষে ময়নাতদন্তের জন্য শেরপুর জেলা সদর হাসপাতাল মর্গে প্রেরণ করেছে।

এব্যাপারে শেরপুর সদর থানার অফিসার ইনচার্জ (ওসি) বছির আহমেদ বাদল সত্যতা নিশ্চিত করে বলেন, নবজাতকের লাশটি উদ্ধার করে শেরপুর জেলা হাসপাতালে ময়নাতদন্ত সম্পন্ন করা হয়েছে। ডিএনএ স্যাম্পলও সংগ্রহ করা হয়েছে। ইসলাম ধর্মের বিধান মোতাবেক লাশটি আমাদের দায়িত্বে দাফন করা হয়।

তিনি আরও বলেন, এঘটনায় সদর থানায় একটি অপমৃত্যু মামলা দায়ের করা হয়েছে। অধিকতর তদন্ত সাপেক্ষে অপরাধীদের খুঁজে বের করে পরবর্তী আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে।

হামিদুর/দেশবার্তা

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
ঢাকা অফিসঃ ১৬৭/১২ টয়েনবি সার্কুলার রোড, মতিঝিল ঢাকা- ১০০০ আঞ্চলিক অফিস : উত্তর তেমুহনী সদর, লক্ষ্মীপুর ৩৭০০