ঢাকাSunday , 30 October 2022
  1. অপরাধ
  2. অর্থনীতি
  3. আইটি বিশ্ব
  4. আইন-আদালত
  5. আন্তর্জাতিক
  6. খেলা
  7. চাকরি চাই
  8. পর্যটন
  9. বিজ্ঞান-প্রযুক্তি
  10. বিনোদন
  11. মতামত
  12. রাজনীতি
  13. লাইফ স্টাইল
  14. শিক্ষাঙ্গন
  15. সাক্ষাৎকার
 
আজকের সর্বশেষ সবখবর

ঝিনাইগাতীর গজনী অবকাশ কেন্দ্রে ফুড কর্ণার ও পানির পাম্প উদ্বোধন করলেন জেলা প্রশাসক

admin
October 30, 2022 5:56 am
Link Copied!

শেরপুর জেলার সীমান্তবর্তী ঝিনাইগাতী উপজেলার গজনী অবকাশ পর্যটন কেন্দ্রে আগত দর্শনার্থীদের সুবিধার্থে ফুড কর্ণার ও সৌর বিদ্যুৎ চালিত পানির পাম্পের উদ্বোধন করা হয়েছে।

শনিবার (২৯ অক্টোবর) বিকেলে শেরপুরের জেলা প্রশাসক সাহেলা আক্তার আনুষ্ঠানিকভাবে ফুড কর্ণার ও পানির পাম্প উদ্বোধন করেন। এসময় তিনি বলেন, ভ্রমণ পিপাসুদের সুবিধার্থে এবং গজনীকে আরো আকৃষ্ট করতে মনোরম পরিবেশে এ ফুড কর্ণার নির্মাণ করা হয়েছে। এছাড়াও গজনী অবকাশ পর্যটন কেন্দ্রে দর্শনার্থী ও ব্যবসায়ীদের সুবিধার্থে সৌর বিদ্যুতের মাধ্যমে পানির পাম্প নির্মাণ করা হয়েছে। এতে সার্বক্ষণিক পানির সুবিধা থাকবে, কোন সমস্যা হবেনা।

উদ্বোধনকালে ঝিনাইগাতী উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও) মো. ফারুক আল মাসুদ, সহকারী কমিশনার ও নির্বাহী ম্যাজিস্ট্রেট মো. আসিফ রহমানসহ অন্যান্য অতিথিগণ উপস্থিত ছিলেন।

হারুন অর রশিদ দুদু/দেশবার্তা

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
ঢাকা অফিসঃ ১৬৭/১২ টয়েনবি সার্কুলার রোড, মতিঝিল ঢাকা- ১০০০ আঞ্চলিক অফিস : উত্তর তেমুহনী সদর, লক্ষ্মীপুর ৩৭০০