ঢাকাWednesday , 26 October 2022
  1. অপরাধ
  2. অর্থনীতি
  3. আইটি বিশ্ব
  4. আইন-আদালত
  5. আন্তর্জাতিক
  6. খেলা
  7. চাকরি চাই
  8. পর্যটন
  9. বিজ্ঞান-প্রযুক্তি
  10. বিনোদন
  11. মতামত
  12. রাজনীতি
  13. লাইফ স্টাইল
  14. শিক্ষাঙ্গন
  15. সাক্ষাৎকার

শেরপুরে র‌্যাবের অভিযানে ১৭০ পিস ইয়াবাসহ গ্রেফতার ১

admin
October 26, 2022 9:03 am
Link Copied!

র‌্যাব-১৪, সিপিসি-১, জামালপুর ক্যাম্পের র‌্যাব সদস্যরা শেরপুর জেলার সদর উপজেলার পাকুড়িয়া ইউনিয়নের পাকুড়িয়া পূর্বপাড়া গ্রাম থেকে মঙ্গলবার (২৫ অক্টোবর) রাত ৮টার দিকে অভিযান চালিয়ে ১৭০ পিস ইয়াবা ট্যাবলেটসহ এক মাদক কারবারিকে গ্রেফতার করেছে।

মাদক কারবারি মো. রসুল (২৮) শেরপুর জেলার সদর উপজেলার পাকুড়িয়া ইউনিয়নের পাকুড়িয়া পূর্বপাড়া গ্রামের জনৈক মো. মুছা মিয়ার ছেলে।

এক গোপন সংবাদের ভিত্তিতে র‌্যাব-১৪, সিপিসি-১, জামালপুর ক্যাম্পের ভারপ্রাপ্ত কোম্পানী কমান্ডার ও সিনিয়র সহকারী পুলিশ সুপার এম.এম সবুজ রানার নেতৃত্বে সঙ্গীয় র‌্যাব সদস্যরা পাকুড়িয়া ইউনিয়নের পাকুড়িয়া পূর্বপাড়া জামে মসজিদ সংলগ্ন পাঁকা সড়কে অভিযান চালায়। এসময় মাদক কারবারি মো. রসুলকে আটক করা হয়। পরে তার দেহ তল্লাশী করে ১৭০ পিস ইয়াবা ট্যাবলেট উদ্ধার করে র‌্যাব সদস্যরা।

এঘটনায় র‌্যাব-১৪, সিপিসি-১, জামালপুর ক্যাম্পের ভারপ্রাপ্ত কোম্পানী কমান্ডার ও সিনিয়র সহকারী পুলিশ সুপার সত্যতা নিশ্চিত করে বলেন, মাদক কারবারি মো. রসুল এক স্বীকারোক্তিতে জানিয়েছে সে দীর্ঘদিন ধরে বিভিন্ন স্থানে মাদক ক্রয়-বিক্রয় করে আসছিল।

এদিকে র‌্যাব-১৪ পক্ষ থেকে মাদক কারবারির বিরুদ্ধে সদর থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে একটি মামলা দায়ের করা হয়েছে।

হামিদুর/দেশবার্তা

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
ঢাকা অফিসঃ ১৬৭/১২ টয়েনবি সার্কুলার রোড, মতিঝিল ঢাকা- ১০০০ আঞ্চলিক অফিস : উত্তর তেমুহনী সদর, লক্ষ্মীপুর ৩৭০০