ঢাকাMonday , 24 October 2022
  1. অপরাধ
  2. অর্থনীতি
  3. আইটি বিশ্ব
  4. আইন-আদালত
  5. আন্তর্জাতিক
  6. খেলা
  7. চাকরি চাই
  8. পর্যটন
  9. বিজ্ঞান-প্রযুক্তি
  10. বিনোদন
  11. মতামত
  12. রাজনীতি
  13. লাইফ স্টাইল
  14. শিক্ষাঙ্গন
  15. সাক্ষাৎকার

প্রেমের প্রস্তাব পেয়ে কেন ভয় পেয়েছিলেন কোয়েল

admin
October 24, 2022 6:48 am
Link Copied!

বিনোদন ডেস্ক: বড্ড লাজুক স্বভাবের মেয়ে কোয়েল মল্লিক। যদিও যারা তাকে পর্দায় দেখেন তারা বুঝতে পারবেন না। ক‍্যামেরার সামনে দাঁড়ালেই হয়ে যান অন‍্য মানুষ। নিজের এক মুখচোরা স্বভাবের জন‍্য কী কী কেলেঙ্কারি হয়েছিল তার দু-একটা গল্পও বলেছিলেন তিনি। সম্প্রতি বনি সেনগুপ্তর সঙ্গে আড্ডার ফাঁকে আরও এক মজার ঘটনা তুলে ধরলেন কোয়েল।

অবশ‍্য এখন মজা লাগলেও সে সময়ে ভয়ে বুক শুকিয়ে গিয়েছিল কোয়েলের। তখনও তিনি অভিনেত্রী হননি। সবেমাত্র সপ্তম-অষ্টম শ্রেণিতে পড়েন। তখনি নিজের গৃহশিক্ষকের কাছ থেকে প্রেম প্রস্তাব পেয়েছিলেন কোয়েল। ব‍্যাপারটা প্রথমে ফাঁস করেন বনি। শুনে তো কোয়েল অবাক। তারপর তিনিই জানান গোটা বিষয়টা।

তিনি যখন সপ্তম-অষ্টম শ্রেণিতে, তখন তার গৃহশিক্ষক সবে কলেজ পাশ করেছেন। চাকরির খোঁজে রয়েছেন। তখনি কোয়েলকে বিজ্ঞান পড়ানোর ভার পান তিনি। একদিন কোয়েলকে পড়াতে এসে গৃহশিক্ষক বলেন, একটা কথা বলার রয়েছে তার। তবে তার আগে সেদিনের পড়াশোনা শেষ করে নিতে হবে। নয়তো নাকি পড়াটাই নষ্ট হয়ে যাবে।

কোয়েল ভেবেছিলেন নতুন চাকরি পেয়েছেন গৃহশিক্ষক, সেই সুখবরটাই দেবেন। কিন্তু পড়া শেষে তাকে চমকে দিয়ে ওই ‘থ্রি ম‍্যাজিকাল ওয়ার্ডস’ বলে বসেন শিক্ষক। আর বলেই সোজা নীচে নেমে যান। এদিকে কোয়েলের ভয়ে মুখ সাদা। অন‍্যদিন শিক্ষকের সঙ্গে তিনিও নীচে নেমে আসতেন। কিন্তু সেদিন ভয়ের চোটে নামতেই পারেননি।

শিক্ষক চলে যাওয়ার পর মাকে গিয়ে সবটা বলে দেন কোয়েল। তারপর আর কী? মল্লিক বাড়িতে পড়ানোর বন্ধ হয়ে যায় ওই শিক্ষকের। তবে কোয়েল জানান, মাকে বললেও বাবাকে বলার সাহসই ছিল না তার। বলেছিলেন কি না তিনি জানেন না। শুনেই রঞ্জিত মল্লিকের জনপ্রিয় ডায়লগ নকল করে বনি মজা করে বলে ওঠেন—শুনলেই চাবকে পিঠের ছাল তুলে দিতেন।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
ঢাকা অফিসঃ ১৬৭/১২ টয়েনবি সার্কুলার রোড, মতিঝিল ঢাকা- ১০০০ আঞ্চলিক অফিস : উত্তর তেমুহনী সদর, লক্ষ্মীপুর ৩৭০০