ঢাকাMonday , 24 October 2022
  1. অপরাধ
  2. অর্থনীতি
  3. আইটি বিশ্ব
  4. আইন-আদালত
  5. আন্তর্জাতিক
  6. খেলা
  7. চাকরি চাই
  8. পর্যটন
  9. বিজ্ঞান-প্রযুক্তি
  10. বিনোদন
  11. মতামত
  12. রাজনীতি
  13. লাইফ স্টাইল
  14. শিক্ষাঙ্গন
  15. সাক্ষাৎকার
 
আজকের সর্বশেষ সবখবর

শেরপুরে ‘টক-টু-এসপি’ এর হটলাইন নাম্বারে ফোন, বাল্য বিবাহ বন্ধ

admin
October 24, 2022 6:16 am
Link Copied!

শেরপুর জেলার শ্রীবরদী পৌরসভার সাতানী মথুরাদী মহল্লা থেকে ‘টক-টু-এসপি’ এর হটলাইন নাম্বারে ফোন পেয়ে বাল্য বিবাহ বন্ধ করে দিয়েছে শ্রীবরদী থানার পুলিশ। রোববার (২৩ অক্টোবর) শ্রীবরদী পৌরসভার সাতানী মথুরাদী মহল্লার বাসিন্দা সফিউল্লাহর বসত বাড়িতে নাবালিকা কন্যার বাল্য বিবাহের আয়োজন করা হচ্ছে বলে ‘টক-টু-এসপি’ এর হটলাইন নাম্বারে কল দেয়।

পরে পুলিশ সুপার মো. কামরুজ্জামান বিপিএম’র নির্দেশনায় অতিরিক্ত পুলিশ সুপার (নালিতাবাড়ী সার্কেল) শ্রীবরদী থানার উপ-পরিদর্শক (এসআই) রেজাউল করিমকে বাল্য বিবাহের বিষয় অবগত করেন। এসময় উপ-পরিদর্শক (এসআই) রেজাউল করিম, সহকারি উপ-পরিদর্শক (এএসআই) কামরুল ইসলাম সঙ্গীয় ফোর্স সহ সাতানী মথুরাথী মহল্লার শফিউল্লাহর বাড়িতে পৌঁছামাত্রই পুলিশের উপস্থিতি টের পেয়ে বাল্য বিবাহের আয়োজক ছেলে পক্ষের লোকজন ঘটনাস্থলে থেকে পালিয়ে যায়।

এদিকে শ্রীবরদী থানা পুলিশ ঘটনাস্থলে স্থানীয় ওয়ার্ড কাউন্সিলর শাহজাহান কবির ও মহিলা কাউন্সিলর শান্তি বেগমের উপস্থিতিতে শফিউল্লাহর বাড়ির লোকজনদের মাধ্যমে জানতে পারে উপজেলার শেখদী গ্রামের মো. খালেক মিয়ার মেয়ে খাদিজা (১৫) কে একই উপজেলার মাদারপুর গ্রামের জাহাঙ্গীরের ছেলে মো. নীরব (২০) এর সাথে বিবাহ দেয়ার প্রস্তুতি চলছিল বিষয়টির সত্যতা পেয়ে সাথে সাথে বিবাহের আয়োজন বন্ধ করে দেয় শ্রীবরদী থানার পুলিশ।

উল্লেখ্য, পুলিশ সুপার মো. কামরুজ্জামান বিপিএম’র প্রত্যক্ষ তত্ববধানে একটি টিমের মাধ্যমে পরিচালিত ‘টক-টু-এসপি’ নামে ০১৩২০১০৬২১৪ এবং ০১৩২০১০৬২১৫ দুটি হটলাইন নাম্বার ২৪ ঘণ্টার জন্য পুলিশ সুপারের কার্যালয়ে চালু করা হয়েছে। এই হটলাইনের মাধ্যমে শেরপুর জেলাবাসী প্রয়োজন অনুযায়ী যে কোনো সময়ে পুলিশি সেবা পেতে যোগাযোগ করতে পারছেন ও ‘টক-টু-এসপি’ হটলাইন সেবার মাধ্যমে দ্রুত সময়ের মধ্যে পুলিশ পাচ্ছেন।

হামিদুর/দেশবার্তা

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
ঢাকা অফিসঃ ১৬৭/১২ টয়েনবি সার্কুলার রোড, মতিঝিল ঢাকা- ১০০০ আঞ্চলিক অফিস : উত্তর তেমুহনী সদর, লক্ষ্মীপুর ৩৭০০