ঢাকাMonday , 24 October 2022
  1. অপরাধ
  2. অর্থনীতি
  3. আইটি বিশ্ব
  4. আইন-আদালত
  5. আন্তর্জাতিক
  6. খেলা
  7. চাকরি চাই
  8. পর্যটন
  9. বিজ্ঞান-প্রযুক্তি
  10. বিনোদন
  11. মতামত
  12. রাজনীতি
  13. লাইফ স্টাইল
  14. শিক্ষাঙ্গন
  15. সাক্ষাৎকার
 
আজকের সর্বশেষ সবখবর

পদোন্নতিপ্রাপ্ত পুলিশ কর্মকর্তাকে র‌্যাংক ব্যাজ পরালেন পুলিশ সুপার

admin
October 24, 2022 6:15 am
Link Copied!

শেরপুর জেলার সহকারী পুলিশ সুপার থেকে অতিরিক্ত পুলিশ সুপার পদে সদ্য পদোন্নতিপ্রাপ্ত পুলিশ কর্মকর্তাকে র‌্যাংক ব্যাজ পরানো হয়। বৃহস্পতিবার (২০ অক্টোবর) সন্ধ্যা ৭টায় জেলা পুলিশ সুপারের বাসভবন অফিস কক্ষে সহকারী পুলিশ সুপার (নালিতাবাড়ী সার্কেল) আফরোজা নাজনীনকে সম্প্রতি অতিরিক্ত পুলিশ সুপার পদে পদোন্নতিপ্রাপ্ত হওয়ায় তাকে র‌্যাংক ব্যাজ পরিয়ে দেন পুলিশ সুপার মো. কামরুজ্জামান বিপিএম।

এসময় সদ্য পদোন্নতিপ্রাপ্ত অতিরিক্ত পুলিশ সুপার আফরোজা নাজনীনের স্বামীসহ জেলা পুলিশের ঊর্ধ্বতন পুলিশ কর্মকর্তাগণ উপস্থিত ছিলেন।

পরবর্তীতে পুলিশ সুপার পদোন্নতিপ্রাপ্ত পুলিশ কর্মকর্তাকে জেলা পুলিশের পক্ষ থেকে ফুলেল শুভেচ্ছা ও অভিনন্দন জানান। পাশাপাশি তাঁর পেশাগত ও পারিবারিক জীবনে উত্তরোত্তর সাফল্য কামনা করেন।

উল্লেখ্য, ৩৪ তম বিসিএস ব্যাচের এই পুলিশ কর্মকর্তা মৌলিক প্রশিক্ষণ ও শিক্ষানবিশকাল অত্যন্ত দক্ষতা ও সুনামের সহিত সম্পন্ন করে ২০১৭ সালের জানুয়ারি মাসে ময়মনসিংহ রেঞ্জ, ডিআইজির কার্যালয়ে এএসপি (এডমিন) হিসেবে যোগদান করেন। সেখানে সুনামের সহিত তাঁর উপর অর্পিত দায়িত্ব যথাযথভাবে পালন করেন। পরবর্তীতে তিনি ৯ মার্চ ২০২১ তারিখ নালিতাবাড়ী সার্কেলের সহকারী পুলিশ সুপার হিসেবে যোগদান করে দীর্ঘ প্রায় ১ বছর ৮ মাস সততা ও সুনামের সহিত অর্পিত দায়িত্ব¡ পালন করে যাচ্ছেন।

গত ১৬ অক্টোবর ২০২২ তারিখ স্বরাষ্ট্র মন্ত্রণালয়ের জননিরাপত্তা বিভাগের পুলিশ অধিশাখা-১ এর উপসচিব ধনঞ্জয় কুমার দাস স্বাক্ষরিত এক প্রজ্ঞাপনে শেরপুর জেলা পুলিশের এই চৌকস কর্মকর্তার পদোন্নতিপ্রাপ্ত হওয়ায় জেলা পুলিশ পরিবার আনন্দিত ও উচ্ছ্বসিত।

হামিদুর/দেশবার্তা

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
ঢাকা অফিসঃ ১৬৭/১২ টয়েনবি সার্কুলার রোড, মতিঝিল ঢাকা- ১০০০ আঞ্চলিক অফিস : উত্তর তেমুহনী সদর, লক্ষ্মীপুর ৩৭০০