ঢাকাSunday , 16 October 2022
  1. অপরাধ
  2. অর্থনীতি
  3. আইটি বিশ্ব
  4. আইন-আদালত
  5. আন্তর্জাতিক
  6. খেলা
  7. চাকরি চাই
  8. পর্যটন
  9. বিজ্ঞান-প্রযুক্তি
  10. বিনোদন
  11. মতামত
  12. রাজনীতি
  13. লাইফ স্টাইল
  14. শিক্ষাঙ্গন
  15. সাক্ষাৎকার
 
আজকের সর্বশেষ সবখবর

শেরপুর জেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান প্রার্থী চন্দন কুমার পালের সংবাদ সম্মেলন

admin
October 16, 2022 5:37 am
Link Copied!

শেরপুর জেলা পরিষদ নির্বাচনে বাংলাদেশ আওয়ামী লীগ মনোনীত চেয়াম্যান প্রার্থী (আনারস প্রতীক) অ্যাডভোকেট চন্দন কুমার পাল তার প্রতিদ্বন্দ্বী চেয়ারম্যান প্রার্থী (মোটরসাইকেল প্রতীক) মো. হুমায়ুন কবীর রুমানের বিরুদ্ধে বিভিন্ন অভিযোগ এনে এক সংবাদ সম্মেলন করেছেন।

শনিবার (১৫ অক্টোবর) দুপুর ১২টায় জেলা শহরের চকবাজারস্থ জেলা আওয়ামী লীগ দলীয় কার্যালয়ে সংবাদ সম্মেলন করেন চেয়ারম্যান প্রার্থী (আনারস প্রতীক) এডভোকেট চন্দন কুমার পাল। এসময় তিনি উপস্থিত গণমাধ্যমকর্মীদের সম্মুখে লিখিত বক্তব্য পাঠ করে বলেন, বিদ্রোহী প্রার্থী (মোটরসাইকেল প্রতীক) মো. হুমায়ুন কবীর রুমান ভোটারদের ভয়ভীতি প্রদর্শন ও নির্বাচনের সুষ্ঠু পরিবেশ নষ্ট করছেন। তিনি আমার বিরুদ্ধে জেলার বিভিন্ন ইউনিয়নে ভোটারদের উস্কানীমূলক উগ্র সাম্প্রদায়িক বক্তব্য দিয়ে জেলার সাম্প্রদায়িক সম্প্রীতি বিনষ্ট করছেন। কোন মুসলমান ভোটার হিন্দু বিধর্মী প্রার্থী চন্দন কুমার পালকে ভোট দিতে পারবেন না। এছাড়াও আরও সাম্প্রদায়িক উস্কানিমূলক বক্তব্য রাখেন বিভিন্ন জায়গায়। তিনি জেলার বাহির থেকে অপরিচিত ব্যক্তিদের শেরপুর জেলায় নিয়ে এসে বিভিন্ন নেতাকর্মীদের হুমকি দিচ্ছেন এবং ভোটারদের মধ্যে আতঙ্ক সৃষ্টি করছেন। মো. হুমায়ুন কবীর রুমান ও তার লোকজনের এহেন কর্মকান্ডে নির্বাচন সুষ্ঠু পরিবেশ বিঘ্নিত হচ্ছে বলে তিনি এমন অভিযোগ করেন।

এছাড়াও বিদ্রোহী প্রার্থী (মোটরসাইকেল প্রতীক) মো. হুমায়ুন কবীর রুমান গত ১২ অক্টোবর দুপুরে সংবাদ সম্মেলন করে ছিলেন। সেখানে তিনি অভিযোগ করেন বাংলাদেশ জাতীয় সংসদের হুইপ ও জেলা আওয়ামী লীগের সভাপতি আলহাজ্ব মো. আতিউর রহমান আতিক এমপি নির্বাচনী আচরণ বিধি ভঙ্গ ও আমার পক্ষে প্রচারণা করছেন যা সম্পূর্ণ মিথ্যা, বানোয়াট ও ভীত্তিহীন।

সংবাদ সম্মেলনে তিনি আরো বলেন, হুইপ মহোদয় কয়েক দিন লন্ডনে ছিলেন। তিনি সরকারি প্রোগ্রাম দিয়ে শেরপুরে এসে ছিলেন। তিনি শারীরিকভাবে অসুস্থ্য শেরপুরের বাসায় অবস্থান করছেন। তার পায়ে প্রতিদিন থেরাপি নিতে হচ্ছে। আপনারা জানেন তার বড় মেয়ে একজন ডাক্তার সেই মেয়েই প্রতিদিন তার চিকিৎসা করছেন। তিনি ভোটারদের বাসায় ডেকে নিয়ে ভোট চাওয়াতো দূরের কথা কোন ভোটারকে একটি ফোন পর্যন্ত করেননি। তিনি একজন সম্মানিত ব্যক্তি। তার বিরুদ্ধে মিথ্যা অভিযোগ দেয়া কোন ভাবেই গ্রহণ যোগ্য নয়। আমি (আনারস প্রতীক প্রার্থী এডভোকেট চন্দন কুমার পাল) জেলা নির্বাচন কমিশন ও জেলার দায়িপ্রাপ্ত রিটার্নিং কর্মকর্তা কাছে স্বচ্ছ ও নিরপেক্ষ নির্বাচন প্রার্থনা করছি।

এসময় জেলা আওয়ামী লীগ সহ-সভাপতি এডভোকেট আলহাজ্ব মজদুল হক মিনু, আলহাজ্ব ফখরুল মজিদ খোকন, খন্দকার মো. নজরুল ইসলাম, যুগ্ম সাধারণ সম্পাদক আলহাজ্ব গোলাম মোহাম্মদ কিবরিয়া লিটন, এডভোকেট সুব্রত দে ভানু, ধর্মবিষয়ক সম্পাদক আলহাজ্ব মো. দুলাল মিয়া, সদর উপজেলা আওয়ামী লীগ সভাপতি মো. রফিকুল ইসলাম, পৌর আওয়ামী লীগ সভাপতি প্রকাশ দত্ত, সাধারণ সম্পাদক মো. আনোয়ারুল হাসান উৎপল, স্বেচ্ছাসেবক লীগের আহ্বায়ক মনির উদ্দিন আহমেদ, আওয়ামী লীগের অঙ্গ ও সহযোগী সংগঠনের নেতৃবৃন্দসহ স্থানীয় গণমাধ্যমকর্মীগণ উপস্থিত ছিলেন।

হামিদুর/দেশবার্তা

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
ঢাকা অফিসঃ ১৬৭/১২ টয়েনবি সার্কুলার রোড, মতিঝিল ঢাকা- ১০০০ আঞ্চলিক অফিস : উত্তর তেমুহনী সদর, লক্ষ্মীপুর ৩৭০০