ঢাকাWednesday , 12 October 2022
  1. অপরাধ
  2. অর্থনীতি
  3. আইটি বিশ্ব
  4. আইন-আদালত
  5. আন্তর্জাতিক
  6. খেলা
  7. চাকরি চাই
  8. পর্যটন
  9. বিজ্ঞান-প্রযুক্তি
  10. বিনোদন
  11. মতামত
  12. রাজনীতি
  13. লাইফ স্টাইল
  14. শিক্ষাঙ্গন
  15. সাক্ষাৎকার
 
আজকের সর্বশেষ সবখবর

শেরপুরে সাহিত্য মেলা উপলক্ষে প্রস্তুতিমূলক সভা অনুষ্ঠিত

admin
October 12, 2022 1:11 pm
Link Copied!

শেরপুরে আগামী ২২ ও ২৩ অক্টোবর দুই দিনব্যাপী সাহিত্য মেলা অনুষ্ঠান উপলক্ষে বুধবার (১২ অক্টোবর) দুপুরে জেলা প্রশাসকের সম্মেলন কক্ষ রজনীগন্ধায় জেলা প্রশাসক সাহেলা আক্তারে সভাপতিত্বে প্রস্তুতিমূলক সভা অনুষ্ঠিত হয়েছে।

প্রস্তুতিমূলক সভায় বক্তব্য রাখেন পুলিশ সুপার মো. কামরুজ্জামান বিপিএম, অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) মুকতাদিরুল আহমেদ, নির্বাহী ম্যাজিস্ট্রেট ও সহকারি কমিশনার সানাউল্লাহ মোর্শেদ, শেরপুর সরকারী কলেজের সহযোগী অধ্যাপক শিব সংকর কারুয়া, উদীচী সভাপতি অধ্যাপক তপন সারোয়ার, জেলা শিল্পকলা একাডেমীর কালচারাল কর্মকর্তা আব্দুল্লাহ আল মামুন, জেলা সরকারী গণগ্রন্থাগারের লাইব্রেরীয়ান মো. সাজ্জাদুল করিম, নৃত্য শিল্পী শিক্ষক কমল চক্রবর্তী, গাঙচিল সাহিত্য সংস্কৃতি পরিষদের সভাপতি ও সাংবাদিক রফিক মজিদ, চারু ধ্বনি ছাড়া পরিষদের সভাপতি মোস্তাফিজুল হক, মহারশি সাহিত্য পরিষদের সভাপতি সামছুল আলম শামীম, আবৃত্তিকার শ্যামলি মালাকার প্রমুখ। বক্তব্য শেষে সাহিত্য মেলা উপলক্ষে বিভিন্ন উপ কমিটি গঠন করা হয়।

এসময় জেলা বিভিন্ন স্তরের কবি-সাহিত্যিক, লেখক, গবেষক, শিক্ষক ও বিভিন্ন সামাজিক-সাংস্কৃতিক সংগঠনের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

হামিদুর/দেশবার্তা

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
ঢাকা অফিসঃ ১৬৭/১২ টয়েনবি সার্কুলার রোড, মতিঝিল ঢাকা- ১০০০ আঞ্চলিক অফিস : উত্তর তেমুহনী সদর, লক্ষ্মীপুর ৩৭০০