ঢাকাTuesday , 11 October 2022
  1. অপরাধ
  2. অর্থনীতি
  3. আইটি বিশ্ব
  4. আইন-আদালত
  5. আন্তর্জাতিক
  6. খেলা
  7. চাকরি চাই
  8. পর্যটন
  9. বিজ্ঞান-প্রযুক্তি
  10. বিনোদন
  11. মতামত
  12. রাজনীতি
  13. লাইফ স্টাইল
  14. শিক্ষাঙ্গন
  15. সাক্ষাৎকার
 
আজকের সর্বশেষ সবখবর

শেরপুরে ৫-১১ বছর বয়সী শিশুদের কোভিড-১৯ এর টিকা কার্যক্রমের উদ্বোধন

admin
October 11, 2022 10:21 am
Link Copied!

শেরপুরে ৫-১১ বছর বয়সী শিশুদের কোভিড-১৯ এর টিকা প্রদান কার্যক্রমের উদ্বোধন করা হয়েছে। শেরপুর জেলা স্বাস্থ্য বিভাগ ও সদর উপজেলা স্বাস্থ্য ও প.প. কর্মকর্তা কার্যালয়ের আয়োজনে মঙ্গলবার (১১ অক্টোবর) সকাল ১০টায় শেরপুর জেলার সদর উপজেলার পাকুড়িয়া ইউনিয়নের গণই ভরুয়াপাড়া সরকারি প্রাথমিক বিদ্যালয় কেন্দ্রে ৫ থেকে ১১ বছর বয়সী শিশুদের কোভিড-১৯ ভ্যাক্সিন প্রদান কর্মসূচির শুভ উদ্বোধন করেন জেলা প্রশাসক সাহেলা আক্তার।

এসময় সিভিল সার্জন ডা. অনুপম ভট্টচার্য্য, জেলা প্রাথমিক শিক্ষা অফিসার মো. ওবায়দুল্লাহ, সদর উপজেলা নির্বাহী অফিসার মেহনাজ ফেরদৌস, উপজেলা শিক্ষা অফিসার মো. আক্রাম হোসেন, উপজেলা স্বাস্থ্য ও প.প. কর্মকর্তা ডা. মো. মোবারক হোসেন, সদর উপজেলা পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. শারমিন রহমান অমি, মেডিকেল অফিসার ডা. আকরাম হোসেন, ৬নং পাকুড়িয়া ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান আলহাজ্ব মো. হায়দার আলী, শেরপুর প্রেসক্লাব সভাপতি মো. শরিফুর রহমান, সাধারণ সম্পাদক মো. মেরাজ উদ্দিন, জাতীয় সাংবাদিক সংস্থা শেরপুর জেলা ইউনিটের সাধারণ সম্পাদক জিএইচ হান্নান, সাংবাদিক ইউনিয়ন শেরপুর জেলা শাখার সভাপতি মানিক দত্ত, গণই ভরুয়াপাড়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক ইসরাত জাহান শম্পা, সহকারি শিক্ষক, টিকা নিতে আসা শিশু ও তাদের অভিভাবক, স্থানীয় সাংবাদিকগণ ও পুলিশ সদস্যরা উপস্থিত ছিলেন।

সিভিল সার্জন ডা. অনুপম ভট্টচার্য্য জানান, শেরপুর জেলার সকল প্রাথমিক বিদ্যালয়ে ৫-১১ বছর বয়সী ২ লাখ ২০ হাজার শিশু শিক্ষার্থীদের কোভিড-১৯ এর ভ্যাকসিন দেয়া হবে। এতে কেউ বাদ না পড়ে এজন্য সার্বিক ব্যবস্থা গ্রহণ করেছে জেলা স্বাস্থ্য বিভাগ।

হামিদুর/দেশবার্তা

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
ঢাকা অফিসঃ ১৬৭/১২ টয়েনবি সার্কুলার রোড, মতিঝিল ঢাকা- ১০০০ আঞ্চলিক অফিস : উত্তর তেমুহনী সদর, লক্ষ্মীপুর ৩৭০০