ঢাকাSaturday , 8 October 2022
  1. অপরাধ
  2. অর্থনীতি
  3. আইটি বিশ্ব
  4. আইন-আদালত
  5. আন্তর্জাতিক
  6. খেলা
  7. চাকরি চাই
  8. পর্যটন
  9. বিজ্ঞান-প্রযুক্তি
  10. বিনোদন
  11. মতামত
  12. রাজনীতি
  13. লাইফ স্টাইল
  14. শিক্ষাঙ্গন
  15. সাক্ষাৎকার

শেরপুরে হেরোইনসহ কুখ্যাত মাদক কারবারি গ্রেফতার

admin
October 8, 2022 9:46 am
Link Copied!

শেরপুর জেলার সদর উপজেলার পাকুড়িয়া ইউনিয়নের গণইমমিনা কান্দা এলাকা থেকে বুধবার (৫ অক্টোবর) রাত ৯টার দিকে ৩ গ্রাম হেরোইনসহ মো. জুয়েল মিয়া (৩০) নামে এক কুখ্যাত মাদক কারবারিকে গ্রেফতার করেছে সদর থানার পুলিশ।

মাদক কারবারি মো. জুয়েল মিয়া শেরপুর জেলার সদর উপজেলার পাকুড়িয়া ইউনিয়নের গণইমমিনা কান্দা এলাকার চান্দু মিয়ার ছেলে।

এক গোপন সংবাদের ভিত্তিতে সদর থানার অফিসার ইনচার্জ (ওসি) বছির আহমেদ বাদলের নির্দেশে উপ-পরিদর্শক (এসআই) মাহমুদ সঙ্গীয় ফোর্সসহ সদর উপজেলার পাকুড়িয়া ইউনিয়নের গণইমমিনা কান্দা এলাকায় বুধবার রাতে অভিযান চালিয়ে কুখ্যাত মাদক কারবারি ও ছিনতাইকারী মো. জুয়েল মিয়াকে আটক করে। পরে তার দেহ তল্লাশী করে ৩ গ্রাম হেরোইন উদ্ধার করা হয়।

জানা গেছে, কুখ্যাত মাদক কারবারি মো. জুয়েল মিয়া দীর্ঘদিন ধরে বিভিন্ন ধরনের মাদক ক্রয়-বিক্রয় করে আসছিল। এছাড়াও তার বিরুদ্ধে ডাকাতি ও ছিনতাইয়ের অনেক অভিযোগ রয়েছে।

সদর থানার অফিসার ইনচার্জ (ওসি) বছির আহমেদ বাদল সত্যতা নিশ্চিত করে বলেন, মাদক কারবারি ও ছিনতাইকারী মো. জুয়েল মিয়ার বিরুদ্ধে শেরপুর সদর থানার মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে একটি মামলা দায়ের করা হয়েছে। ৬ অক্টোবর বৃহস্পতিবার দুপুরে মো. জুয়েল মিয়াকে আদালতে সোপর্দ করেছে পুলিশ।

হামিদুর/দেশবার্তা

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
ঢাকা অফিসঃ ১৬৭/১২ টয়েনবি সার্কুলার রোড, মতিঝিল ঢাকা- ১০০০ আঞ্চলিক অফিস : উত্তর তেমুহনী সদর, লক্ষ্মীপুর ৩৭০০