ঢাকাSaturday , 8 October 2022
  1. অপরাধ
  2. অর্থনীতি
  3. আইটি বিশ্ব
  4. আইন-আদালত
  5. আন্তর্জাতিক
  6. খেলা
  7. চাকরি চাই
  8. পর্যটন
  9. বিজ্ঞান-প্রযুক্তি
  10. বিনোদন
  11. মতামত
  12. রাজনীতি
  13. লাইফ স্টাইল
  14. শিক্ষাঙ্গন
  15. সাক্ষাৎকার

শেরপুরে এক কৃষককে কুপিয়ে হত্যা, গ্রেফতার ৮

admin
October 8, 2022 9:48 am
Link Copied!

শেরপুর জেলার ঝিনাইগাতী উপজেলাতে পূর্ব শত্রুতা ও জমি সংক্রান্ত বিরোধের জের ধরে এক কৃষককে প্রতিপক্ষের লোকজন কুপিয়ে হত্যা করেছে। বৃহস্পতিবার (৬ অক্টোবর) বিকেল ৩টার দিকে কাংশা বাজারের পাশে একটি ধান ক্ষেতে ওই ঘটনা ঘটে।

নিহত কৃষক ইমাম হোসেন ওরফে ফেকাসু (৫২) ঝিনাইগাতী উপজেলার কাংশা ইউনিয়নের কাংশা বাজারের গোলাম মোস্তফার ছেলে। এঘটনার পর সিনিয়র সহকারী পুলিশ সুপার (নালিতাবাড়ী সার্কেল) আফরোজা নাজনীনসহ সঙ্গীয় পুলিশ ফোর্স ঘটনাস্থল পরিদর্শন করেছেন।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গেছে, দীর্ঘদিন ধরে কাংশা বাজারের ইমাম হোসেন ওরফে ফেকাসুর সাথে একই এলাকার জব্বার, সুমন ও রাজ্জাকসহ বেশ কয়েকজনের সাথে জমি সংক্রান্ত মামলা-মোকদ্দমা ও বিরোধ চলে আসছিল। এরই জের ধরে বৃহস্পতিবার বিকেলে ইমাম হোসেন ওরফে ফেকাসু কাংশা বাজারে গেলে প্রতিপক্ষের ১৫/১৬ জন তাকে ধাওয়া করে। এসময় ইমাম হোসেন বাজারের পাশে একটি ধান ক্ষেতে গিয়ে পালানোর চেষ্টা করলে তারা সেখানে গিয়ে ধারালো অস্ত্র দিয়ে উপর্যপুরি কুপিয়ে তাকে হত্যা করে। ঘটনার পরপরই তারা সেখান থেকে পালিয়ে যায়। পরে খবর পেয়ে ঝিনাইগাতী থানার পুলিশ ঘটনাস্থলে গিয়ে নিহত ইমাম হোসেন ওরফে ফেকাসুর লাশ উদ্ধার করে সুরতহাল রিপোর্ট তৈরি করে ময়নাতদন্তের জন্য শেরপুর জেলা সদর হাসপাতাল মর্গে প্রেরণ করেছে।

ঝিনাইগাতী থানার অফিসার ইনচার্জ (ওসি) মনিরুল আলম ভূঁইয়া সত্যতা নিশ্চিত করে বলেন, নিহতের শরীরে একাধিক আঘাতের চিহ্ন দেখা গেছে। ময়নাতদন্তের জন্য লাশ শেরপুর জেলা সদর হাসপাতাল মর্গে প্রেরণ করা হয়েছে। এঘটনার সাথে জড়িত সন্দেহে ৮ জনকে গ্রেফতার করা হয়েছে। এব্যাপারে ঝিনাইগাতী থানায় একটি হত্যা মামলা দায়ের করা হয়েছে।

হারুন অর রশিদ দুদু/দেশবার্তা

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
ঢাকা অফিসঃ ১৬৭/১২ টয়েনবি সার্কুলার রোড, মতিঝিল ঢাকা- ১০০০ আঞ্চলিক অফিস : উত্তর তেমুহনী সদর, লক্ষ্মীপুর ৩৭০০