ঢাকাThursday , 6 October 2022
  1. অপরাধ
  2. অর্থনীতি
  3. আইটি বিশ্ব
  4. আইন-আদালত
  5. আন্তর্জাতিক
  6. খেলা
  7. চাকরি চাই
  8. পর্যটন
  9. বিজ্ঞান-প্রযুক্তি
  10. বিনোদন
  11. মতামত
  12. রাজনীতি
  13. লাইফ স্টাইল
  14. শিক্ষাঙ্গন
  15. সাক্ষাৎকার

শেরপুরে অবৈধভাবে বালু উত্তোলন করায় ১ লাখ ৯০ হাজার টাকা জরিমানা আদায়

admin
October 6, 2022 1:11 pm
Link Copied!

শেরপুর জেলার শ্রীবরদী উপজেলাতে অবৈধভাবে বালু উত্তোলন ও পরিবহন করায় তিন জনকে জরিমানা করেছে ভ্রাম্যমাণ আদালত। বুধবার (৫ অক্টোবর) বিকেলে শ্রীবরদী উপজেলা নির্বাহী অফিসার ও নির্বাহী ম্যাজিস্ট্রেট ইফতেখার ইউনুস কর্ণঝোড়া এলাকায় অভিযান পরিচালনা করেন। এসময় অবৈধভাবে বালু উত্তোলনে জড়িত থাকায় ওই তিন ব্যক্তির কাছ থেকে ১ লাখ ৯০ হাজার টাকা জরিমানা আদায় করেন।

ভ্রাম্যমাণ আদালত সূত্র জানা গেছে, শ্রীবরদী উপজেলার সিংগাবরুনা ইউনিয়নের কর্ণঝোড়া নদীর উপর মাটিফাটা ব্রীজের কাছ থেকে ভেকু দিয়ে অবৈধভাবে বালু উত্তোলন করার সময় উত্তোলনের কাজে ব্যবহৃত ভেকু ও মাহিন্দ্র গাড়ির মালিক আল আমিনকে ৬০ হাজার, শিপনকে ৫৫ হাজার ও শাহিনকে ৭৫ হাজার টাকা জরিমানা করা হয়।

উপজেলা নির্বাহী অফিসার ও নির্বাহী ম্যাজিস্ট্রেট ইফতেখার ইউনুস বলেন, অবৈধভাবে বালু উত্তোলন বন্ধে উপজেলা প্রশাসন তৎপর রয়েছে। জনস্বার্থে এধরনের অভিযান অব্যাহত থাকবে।

তাসলিম কবির বাবু/দেশবার্তা

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
ঢাকা অফিসঃ ১৬৭/১২ টয়েনবি সার্কুলার রোড, মতিঝিল ঢাকা- ১০০০ আঞ্চলিক অফিস : উত্তর তেমুহনী সদর, লক্ষ্মীপুর ৩৭০০