ঢাকাThursday , 6 October 2022
  1. অপরাধ
  2. অর্থনীতি
  3. আইটি বিশ্ব
  4. আইন-আদালত
  5. আন্তর্জাতিক
  6. খেলা
  7. চাকরি চাই
  8. পর্যটন
  9. বিজ্ঞান-প্রযুক্তি
  10. বিনোদন
  11. মতামত
  12. রাজনীতি
  13. লাইফ স্টাইল
  14. শিক্ষাঙ্গন
  15. সাক্ষাৎকার
 
আজকের সর্বশেষ সবখবর

শেরপুর জেলাবাসীকে আন্তরিক ধন্যবাদ ও কৃতজ্ঞতা জানিয়েছেন পুলিশ সুপার

admin
October 6, 2022 1:12 pm
Link Copied!

শেরপুর জেলায় ১৫৪ টি পূজা মণ্ডপে শান্তিপূর্ণভাবে শারদীয় দুর্গাপূজা সম্পন্ন হওয়ায় সার্বিকভাবে সহযোগিতার জন্য শেরপুর জেলাবাসীকে আন্তরিক ধন্যবাদ ও কৃতজ্ঞতা জানিয়েছেন পুলিশ সুপার মো. কামরুজ্জামান বিপিএম। বুধবার (৫ অক্টোবর) রাতে জেলা পুলিশের অফিসিয়াল ফেসবুক পেইজের এক পোস্টে ওই ধন্যবাদ জানান পুলিশ সুপার।

একই পোস্টে যেকোন ধরনের অনাকাক্সিক্ষত পরিস্থিতি রুখে দিয়ে সম্পূর্ণ শান্তিপূর্ণভাবে পূজা আয়োজন সম্পন্ন করতে যারা প্রত্যক্ষ ও পরোক্ষভাবে শেরপুর জেলা পুলিশকে সহযোগিতা করেছেন, তাদের প্রতিও পুলিশ সুপার অকুন্ঠ কৃতজ্ঞতা জানান তিনি।

ফেসবুক পোস্টে পুলিশ সুপার বলেন, শেরপুর জেলা পুলিশ দৃঢ়ভাবে বিশ্বাস করে, জনগণের সহযোগিতা ছাড়া আইনশৃংখলা পরিস্থিতি স্বাভাবিক রাখা কঠিন কাজ। শেরপুরবাসীর আন্তরিকতাপূর্ণ সহযোগিতা মনোভাব দুর্গাপূজা উৎসবকে যেমন শান্তিপূর্ণভাবে আয়োজন সহযোগিতা করেছে, এ ধারা ভবিষ্যতেও অব্যাহত থাকবে। জনগণকে সাথে নিয়েই জনগণের জীবন ও সম্পত্তি রক্ষার অর্পিত দায়িত্ব যথাযথভাবে পালন করে জনসেবায় এগিয়ে চলবে শেরপুর জেলা পুলিশ।

শারদীয় এই দুর্গাপূজা উৎসবকে শান্তিপূর্ণ করতে শেরপুর জেলা পুলিশের সকল ইউনিট, স্থানীয় জনপ্রতিনিধিগণ, শেরপুর জেলা প্রশাসন, জেলা আনসার ও ভিডিপি, বিদ্যুৎ বিভাগসহ সংশ্লিষ্ট সকল ইউনিট একযোগে ‘টিম শেরপুর’ হিসেবে কাজ করেছে। সকলের সম্মিলিত এই প্রয়াসের মাধ্যমেই শান্তিপূর্ণ এমন আয়োজন সম্ভব হয়েছে। শেরপুর জেলা পুলিশ ভবিষ্যতের সকল স্থানীয়, জাতীয় ও সম্মিলিত সকল আয়োজন ‘টিম শেরপুর’ এর অংশ হিসেবে কার্যকরভাবে ভূমিকা রাখতে ইচ্ছুক।

হামিদুর/দেশবার্তা

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
ঢাকা অফিসঃ ১৬৭/১২ টয়েনবি সার্কুলার রোড, মতিঝিল ঢাকা- ১০০০ আঞ্চলিক অফিস : উত্তর তেমুহনী সদর, লক্ষ্মীপুর ৩৭০০