ঢাকাTuesday , 4 October 2022
  1. অপরাধ
  2. অর্থনীতি
  3. আইটি বিশ্ব
  4. আইন-আদালত
  5. আন্তর্জাতিক
  6. খেলা
  7. চাকরি চাই
  8. পর্যটন
  9. বিজ্ঞান-প্রযুক্তি
  10. বিনোদন
  11. মতামত
  12. রাজনীতি
  13. লাইফ স্টাইল
  14. শিক্ষাঙ্গন
  15. সাক্ষাৎকার
 
আজকের সর্বশেষ সবখবর

শেরপুরে জাতীয় কন্যা শিশু দিবস উপলক্ষে র‌্যালি ও আলোচনা সভা অনুষ্ঠিত

admin
October 4, 2022 9:15 am
Link Copied!

‘সময়ের অঙ্গীকার, কন্যা শিশুর অধিকার’ এ প্রতিপাদ্যকে সামনে রেখে শেরপুরে জাতীয় কন্যা শিশু দিবস উপলক্ষে র‌্যালি ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে।

মঙ্গলবার (৪ অক্টোবর) সকাল ১১টায় জেলা প্রশাসন ও শেরপুর মহিলা বিষয়ক অধিদপ্তর উপপরিচালকের কার্যালয়ের আয়োজনে জেলা প্রশাসক কার্যালয় চত্বরে শ্বেত কবুতর অবমুক্ত ও বেলুন উড়িয়ে এক বর্ণাঢ্য র‌্যালি উদ্বোধন করেন জেলা প্রশাসক সাহেলা আক্তার। পরে র‌্যালিটি জেলা শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ শেষে পুনরায় সেখানে গিয়ে শেষ হয়।

র‌্যালি শেষে জেলা প্রশাসক কার্যালয় সম্মেলন কক্ষ রজনীগন্ধ্যায় মহিলা বিষয়ক অধিদপ্তর শেরপুরের উপ-পরিচালক মো. লুৎফুল কবীরের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন জেলা প্রশাসক সাহেলা আক্তার। এসময় তিনি বলেন, সব শিশুকে সমানভাবে বড় হওয়া ও সুনাগরিক হিসেবে গড়ে উঠতে সে বিষয়ে সকল অভিভাবকসহ সংশ্লিষ্টদেরকে সচেতন হতে হবে। আমরা প্রত্যেক শিশুর সমান অধিকার নিশ্চিত করতে হবে। বর্তমান সরকার শিশুর উন্নয়ন, সুরক্ষা ও অধিকার প্রতিষ্ঠায় কাজ করছে।

বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) মোহাম্মদ হান্নান মিয়া, অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) মো. মুকতাদিরুল আহমেদ, শেরপুর পৌরসভার মেয়র আলহাজ্ব গোলাম মোহাম্মদ কিবরিয়া লিটন, জাতীয় মহিলা সংস্থা শেরপুর জেলার চেয়ারম্যান নাসরিন বেগম ফাতেমা, সদর উপজেলা পরিষদ মহিলা ভাইস চেয়ারম্যান সাবিহা জামান শাপলা প্রমুখ।

এসময় শেরপুর জেলা তথ্য অফিসার তাহমিনা আক্তার, সিভিল সার্জন কার্যালয়ের মেডিকেল অফিসার ডা. মো. আসমাউল ইসলাম, বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষক ও শিক্ষার্থীসহ কন্যা শিশুরা উপস্থিত ছিলেন।

হামিদুর/দেশবার্তা

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
ঢাকা অফিসঃ ১৬৭/১২ টয়েনবি সার্কুলার রোড, মতিঝিল ঢাকা- ১০০০ আঞ্চলিক অফিস : উত্তর তেমুহনী সদর, লক্ষ্মীপুর ৩৭০০