ঢাকাMonday , 3 October 2022
  1. অপরাধ
  2. অর্থনীতি
  3. আইটি বিশ্ব
  4. আইন-আদালত
  5. আন্তর্জাতিক
  6. খেলা
  7. চাকরি চাই
  8. পর্যটন
  9. বিজ্ঞান-প্রযুক্তি
  10. বিনোদন
  11. মতামত
  12. রাজনীতি
  13. লাইফ স্টাইল
  14. শিক্ষাঙ্গন
  15. সাক্ষাৎকার

শেরপুরে শারদীয় দুর্গোৎসব উপলক্ষে বিশিষ্টজনদের সাথে শুভেচ্ছা বিনিময়

admin
October 3, 2022 7:59 am
Link Copied!

শারদীয় দুর্গোৎসব উপলক্ষে বাংলাদেশ পূজা উদযাপন পরিষদ শেরপুর জেলা শাখার আয়োজনে জেলা শহরের শ্রী শ্রী গোপাল জিঁউর নাট মন্দিরে রোববার (২ অক্টোবর) রাত ৯ টায় শেরপুরের বিশিষ্টজনদের সাথে শুভেচ্ছা বিনিময় করা হয়েছে।

বাংলাদেশ পূজা উদযাপন পরিষদ শেরপুর জেলা শাখার সভাপতি এডভোকেট সুব্রত দে ভানুর সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক বিনয় কুমার সাহার সঞ্চালনায় প্রধান অতিথি বাংলাদেশ জাতীয় সংসদের হুইপ বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব মো. আতিউর রহমান আতিক এমপি উপস্থিত ছিলেন।

এসময় শেরপুরের জেলা প্রশাসক সাহেলা আক্তার, অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) মুকতাদিরুল আহমেদ, শেরপুর পৌরসভার মেয়র আলহাজ্ব গোলাম মোহাম্মদ কিবরিয়া লিটন, সদর উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও) মেহনাজ ফেরদৌস সহ বিভিন্ন স্তরের ব্যক্তিবর্গ ও রাজনৈতিক নেতৃবৃন্দগণ উপস্থিত ছিলেন। শুভেচ্ছা বিনিময় শেষে প্রধান অতিথি, বিশেষ অতিথি ও সকল অতিথিগণ ডিনার উপভোগ করেন।

হামিদুর/দেশবার্তা

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
ঢাকা অফিসঃ ১৬৭/১২ টয়েনবি সার্কুলার রোড, মতিঝিল ঢাকা- ১০০০ আঞ্চলিক অফিস : উত্তর তেমুহনী সদর, লক্ষ্মীপুর ৩৭০০