ঢাকাMonday , 3 October 2022
  1. অপরাধ
  2. অর্থনীতি
  3. আইটি বিশ্ব
  4. আইন-আদালত
  5. আন্তর্জাতিক
  6. খেলা
  7. চাকরি চাই
  8. পর্যটন
  9. বিজ্ঞান-প্রযুক্তি
  10. বিনোদন
  11. মতামত
  12. রাজনীতি
  13. লাইফ স্টাইল
  14. শিক্ষাঙ্গন
  15. সাক্ষাৎকার

শেরপুরে বিভিন্ন পূজা মন্ডপ পরিদর্শন ও শুভেচ্ছা বিনিময় করলেন ডিআইজি দেবদাস ভট্টাচার্য্য

admin
October 3, 2022 7:57 am
Link Copied!

সনাতন ধর্মাবলম্বীদের সবচেয়ে বড় ধর্মীয় উৎসব শারদীয় দুর্গাপূজা উৎসবমুখর পরিবেশে উদযাপন নির্বিঘ্ন করতে শেরপুর জেলার সার্বিক আইনশৃঙ্খলা নিরাপত্তা পরিস্থিতি ও বিভিন্ন পূজা মন্ডপ রোববার (২ অক্টোবর) পরিদর্শন করেন বাংলাদেশ পুলিশ ময়মনসিংহ রেঞ্জের ডিআইজি দেবদাস ভট্টাচার্য্য বিপিএম।

শেরপুর জেলার বিভিন্ন পূজা মন্ডপ সরজমিনে পরিদর্শনকালে পূজা মন্ডপ পরিচালনা কমিটির নেতৃবৃন্দের সাথে নিরাপত্তা বিষয়ে খোঁজখবর নেন এবং সনাতন ধর্মাবলম্বীদের সাথে শারদীয় দুর্গাপূজার শুভেচ্ছা বিনিময় করেন ডিআইজি দেবদাস ভট্টাচার্য্য বিপিএম।

এছাড়াও তিনি নালিতাবাড়ী শ্রী শ্রী গোপাল জিউর মন্দির প্রাঙ্গণে বাংলাদেশ পূজা উদযাপন পরিষদ নালিতাবাড়ী উপজেলা শাখার আয়োজনে শারদীয় দুর্গোৎসব উপলক্ষে আয়োজিত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে সনাতন ধর্মাবলম্বীদের মাঝে পবিত্র গীতা, বস্ত্র ও খাদ্য সামগ্রী বিতরণ করেন। অপরদিকে একই দিন শেরপুর জেলার পৌরসভার শ্রী শ্রী গোপাল জিউর নাট মন্দিরে শেরপুর জেলা পুলিশের আয়োজনে শারদীয় দুর্গোৎসব উপলক্ষে আয়োজিত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে শারদীয় শুভেচ্ছা বিনিময় ও সনাতন ধর্মাবলম্বী ৯০ জন নারীদের মাঝে শুভেচ্ছা উপহার বিতরণ করেন।

পূজা মন্ডপ পরিদর্শনকালে শেরপুরের পুলিশ সুপার মো. কামরুজ্জামান বিপিএম, ইন সার্ভিস ট্রেনিং সেন্টার কমান্ডেন্ট (পুলিশ সুপার) আবদুল্লাহ আল মাহমুদ, শেরপুর পুনাকের সভানেত্রী সানজিদা হক মৌ, অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন) মোহাম্মদ আবু বকর সিদ্দিক, অতিরিক্ত পুলিশ সুপার (ক্রাইম এন্ড অপস্) মো. সোহেল মাহমুদ পিপিএম, অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) মোহাম্মদ হান্নান মিয়া, সহকারী পুলিশ সুপার (নালিতাবাড়ী সার্কেল), আফরোজা নাজনীন সহ জেলা পুলিশের ঊর্ধ্বতন পুলিশ কর্মকর্তাগণ, জেলা ও উপজেলা পূজা উদযাপন পরিষদের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

হামিদুর/দেশবার্তা

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
ঢাকা অফিসঃ ১৬৭/১২ টয়েনবি সার্কুলার রোড, মতিঝিল ঢাকা- ১০০০ আঞ্চলিক অফিস : উত্তর তেমুহনী সদর, লক্ষ্মীপুর ৩৭০০