ঢাকাSunday , 2 October 2022
  1. অপরাধ
  2. অর্থনীতি
  3. আইটি বিশ্ব
  4. আইন-আদালত
  5. আন্তর্জাতিক
  6. খেলা
  7. চাকরি চাই
  8. পর্যটন
  9. বিজ্ঞান-প্রযুক্তি
  10. বিনোদন
  11. মতামত
  12. রাজনীতি
  13. লাইফ স্টাইল
  14. শিক্ষাঙ্গন
  15. সাক্ষাৎকার

শারদীয় দুর্গাপূজা উপলক্ষে সনাতন ধর্মাবলম্বীদের মাঝে শেরপুর পুনাকের শুভেচ্ছা উপহার বিতরণ

admin
October 2, 2022 5:35 am
Link Copied!

শারদীয় দুর্গাপূজা উপলক্ষে সনাতন ধর্মাবলম্বীদের মাঝে শনিবার (১ অক্টোবর) বিকেল সাড়ে ৩ টায় শেরপুর পুনাকের আয়োজনে শুভেচ্ছা উপহার বিতরণ করা হয়েছে।

শেরপুর পুলিশ লাইন্স কৃষ্ণচূড়া সম্মেলন কক্ষে পুলিশ নারী কল্যাণ সমিতি (পুনাক) শেরপুর জেলার সভানেত্রী সানজিদা হক মৌ এর সভাপতিত্বে ও সিনিয়র সহকারী পুলিশ সুপার (নালিতাবাড়ী সার্কেল) আফরোজা নাজনীন এর সঞ্চালনায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন পুলিশ সুপার মো. কামরুজ্জামান বিপিএম। এসময় তিনি বলেন, শেরপুর সদরসহ পাঁচ উপজেলায় সনাতন ধর্মাবলম্বীদের সবচেয়ে বড় ধর্মীয় উৎসব শারদীয় দুর্গাপূজা নির্বিঘ্নে পালন করতে পারে। এজন্য আইন-শৃঙ্খলা রক্ষায় সব ধরনের প্রয়োজনীয় ব্যবস্থা হাতে নিয়েছে জেলা পুলিশ। পরে তিনি বিভিন্ন উপজেলা থেকে শুভেচ্ছা উপহার নিতে আসা মহিলাদের অভিযোগ ও অসুবিধার কথা গুলো মনোযোগ সহকারে শুনেন এবং স্ব-স্ব থানার অফিসার ইনচার্জ (ওসি) দের বিষয় গুলো খতিয়ে দেখার নির্দেশনা দেন, এছাড়াও তিনি তাদেরকে আশ্বস্ত করেন।

এসময় অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন) মোহাম্মদ আবু বকর সিদ্দিক, অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) মোহাম্মদ হান্নান মিয়া, অতিরিক্ত পুলিশ সুপার (ক্রাইম) সোহেল, সদর থানার অফিসার ইনচার্জ (ওসি) বছির আহমেদ বাদল, শ্রীবরদী থানার অফিসার ইনচার্জ (ওসি) বিপ্লব কুমার বিশ্বাস, ঝিনাইগাতী থানার অফিসার ইনচার্জ (ওসি) মনিরুল আলম ভুঁইয়া, জেলা গোয়েন্দা শাখার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রিয়াদ মাহমুদ, ডিআইও-১ মোহাম্মদ জাহাঙ্গীর আলম, যানবাহন পুলিশ পরিদর্শক (টিআই) মোহাম্মদ জাহাঙ্গীর আলম, জেলা পুলিশের ঊর্ধ্বতন কর্মকর্তা-কর্মচারী, উপকারভোগী নারী-পুরুষসহ প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়ার সাংবাদিকগণ উপস্থিত ছিলেন।

হামিদুর/দেশবার্তা

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
ঢাকা অফিসঃ ১৬৭/১২ টয়েনবি সার্কুলার রোড, মতিঝিল ঢাকা- ১০০০ আঞ্চলিক অফিস : উত্তর তেমুহনী সদর, লক্ষ্মীপুর ৩৭০০