ঢাকাWednesday , 28 September 2022
  1. অপরাধ
  2. অর্থনীতি
  3. আইটি বিশ্ব
  4. আইন-আদালত
  5. আন্তর্জাতিক
  6. খেলা
  7. চাকরি চাই
  8. পর্যটন
  9. বিজ্ঞান-প্রযুক্তি
  10. বিনোদন
  11. মতামত
  12. রাজনীতি
  13. লাইফ স্টাইল
  14. শিক্ষাঙ্গন
  15. সাক্ষাৎকার

প্রধানমন্ত্রী শেখ হাসিনার জন্মদিন উপলক্ষে শেরপুর জেলা যুবলীগের খাদ্য ও বস্ত্র বিতরণ

admin
September 28, 2022 1:22 pm
Link Copied!

জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জ্যেষ্ঠ কন্যা মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার ৭৬তম জন্মদিন উপলক্ষে শেরপুর জেলা যুবলীগের সভাপতি আলহাজ্ব হাবিবুর রহমান হাবিব এর আয়োজনে বুধবার (২৮ সেপ্টেম্বর) বিকেল ৪টায় সদর উপজেলার কামারেরচর ইউনিয়ন পরিষদ প্রাঙ্গণে খাদ্য ও বস্ত্র বিতরণ করা হয়েছে।

কামারেরচর ইউপি চেয়ারম্যান ও শেরপুর জেলা যুবলীগের সভাপতি আলহাজ্ব মো. হাবিবুর রহমান হাবিব এর সভাপতিত্বে মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার ৭৬তম জন্মদিন পালিত হয়েছে। এ উপলক্ষে কামারেরচর ইউনিয়ন পরিষদ প্রাঙ্গণে দিনব্যাপী মাদ্রাসার শিক্ষার্থীদের অংশগ্রহণে কোরআন খানি, দোয়া ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়। পরে আসন্ন দুর্গাপূজা উপলক্ষে আলহাজ্ব হাবিবুর রহমান হাবিব এর অর্থায়নে ডোবারচর গ্রামে বসবাসরত ৩০ জন দরিদ্র হিন্দু সম্প্রদায় মানুষের মাঝে ১০ কেজি করে চাল এবং প্রত্যেককে ১টি করে শাড়ী কাপড় বিতরণ করা হয়।

এসময় ইউপি সদস্য, ইউনিয়ন আওয়ামী লীগ নেতৃবৃন্দ, ছাত্রলীগ নেতাকর্মী ও এলাকার গণ্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।

হামিদুর/দেশবার্তা

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
ঢাকা অফিসঃ ১৬৭/১২ টয়েনবি সার্কুলার রোড, মতিঝিল ঢাকা- ১০০০ আঞ্চলিক অফিস : উত্তর তেমুহনী সদর, লক্ষ্মীপুর ৩৭০০