ঢাকাMonday , 26 September 2022
  1. অপরাধ
  2. অর্থনীতি
  3. আইটি বিশ্ব
  4. আইন-আদালত
  5. আন্তর্জাতিক
  6. খেলা
  7. চাকরি চাই
  8. পর্যটন
  9. বিজ্ঞান-প্রযুক্তি
  10. বিনোদন
  11. মতামত
  12. রাজনীতি
  13. লাইফ স্টাইল
  14. শিক্ষাঙ্গন
  15. সাক্ষাৎকার
 
আজকের সর্বশেষ সবখবর

শেরপুর জেলা পরিষদ নির্বাচনের প্রতীক বরাদ্দ: একজন বিনা প্রতিদ্বন্দ্বিতায় নির্বাচিত

admin
September 26, 2022 11:41 am
Link Copied!

শেরপুর জেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান, সাধারণ সদস্য ও সংরক্ষিত সদস্যদের মাঝে প্রতীক বরাদ্দ দেয়া হয়েছে। সোমবার (২৬ সেপ্টেম্বর) সকালে জেলা প্রশাসক কার্যালয় সম্মেলন কক্ষে ওই প্রতীক বরাদ্দ দেয়া হয়। এসময় জেলা রিটার্নিং অফিসার ও জেলা প্রশাসক সাহেলা আক্তার, সহকারী রিটার্নিং অফিসার ও জেলা নির্বাচন অফিসার মোহাম্মদ শানিয়াজ্জামান তালুকদার সহ অন্যান্য কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

শেরপুর জেলা পরিষদ নির্বাচনে চেয়ায়ম্যান পদে আওয়ামী লীগ মনোনীত প্রার্থী এ্যাডভোকেট চন্দর কুমার পালকে আনারস প্রতীক, আওয়ামী লীগের বিদ্রোহী প্রার্থী মো. হুমায়ুন কবির রুমানকে মোটরসাইকেল প্রতীক, ৩নং ওয়ার্ডের (নকলা উপজেলা) সদস্য আব্দুর রশিদ সরকারকে টিউবওয়েল প্রতীক বরাদ্দসহ অন্যান্য প্রার্থীদের মাঝে প্রতীক বরাদ্দ দেয়া হয়।

প্রতীক বরাদ্দের সময় আওয়ামী লীগের মনোনীত প্রার্থী এ্যাডভোকেট চন্দন কুমার পালের সাথে জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি আলহাজ্ব ফখরুল মজিদ খোকন, নাসরিন রহমান ফাতেমা, শামীম আহমেদসহ অন্যান্য নেতাকর্মীরা উপস্থিত ছিলেন। এদিকে আওয়ামী লীগের বিদ্রোহী প্রার্থী মো.হুমায়ুন কবির রুমানের পক্ষে প্রতীক বরাদ্দ নেন শেরপুর পৌরসভার প্যানেল মেয়র কামাল হোসেন।

শেরপুর জেলা পরিষদের এবারের নির্বাচনে চেয়ারম্যান পদে ৩ জন, ৫নং ওয়ার্ডের সাধারণ সদস্য পদে ১৭ জন এবং ২নং ওয়ার্ডের সংরক্ষিত মহিলা সদস্য পদে ৩ জন প্রতিদ্বন্দ্বিতা করছেন। এছাড়া ১নং সংরক্ষিত ওয়ার্ডের মহিলা সদস্য এ্যাডভোকেট ফারহানা পারভীন মুন্নি বিনা প্রতিদ্বন্দ্বিতায় নির্বাচিত হয়েছেন।

হামিদুর/দেশবার্তা

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
ঢাকা অফিসঃ ১৬৭/১২ টয়েনবি সার্কুলার রোড, মতিঝিল ঢাকা- ১০০০ আঞ্চলিক অফিস : উত্তর তেমুহনী সদর, লক্ষ্মীপুর ৩৭০০