ঢাকাSunday , 25 September 2022
  1. অপরাধ
  2. অর্থনীতি
  3. আইটি বিশ্ব
  4. আইন-আদালত
  5. আন্তর্জাতিক
  6. খেলা
  7. চাকরি চাই
  8. পর্যটন
  9. বিজ্ঞান-প্রযুক্তি
  10. বিনোদন
  11. মতামত
  12. রাজনীতি
  13. লাইফ স্টাইল
  14. শিক্ষাঙ্গন
  15. সাক্ষাৎকার

আমাদের পাকুড়িয়া স্বেচ্ছাসেবী সংগঠনের উদ্যোগে প্রীতি ফুটবল ম্যাচ অনুষ্ঠিত

admin
September 25, 2022 6:21 am
Link Copied!

“তারুণ্যের জয় যাত্রায়, আমাদের পাকুড়িয়া” এই প্রতিপাদ্যকে সামনে রেখে আমাদের পাকুড়িয়া স্বেচ্ছাসেবী সংগঠনের উদ্যোগে প্রীতি ফুটবল ম্যাচ অনুষ্ঠিত হয়েছে। শুক্রবার (২৩ সেপ্টেম্বর) বিকেল ৩টায় শেরপুর জেলার সদর উপজেলার পাকুড়িয়া ইউনিয়নের নিজাম উদ্দিন আহমেদ মডেল কলেজ মাঠে ওয়াহেদ ফাউন্ডেশন পাকুড়িয়া বনাম খোয়ারপাড় শাপলা চত্বর স্পোর্টিং ক্লাব প্রীতি ফুটবল ম্যাচটি অনুষ্ঠিত হয়।

নির্ধারিত ৫০ মিনিটের খেলা শেষে ফলাফল ড্র থাকায় খেলাটি ট্রাইবেকারে গড়ায়। পরে ওয়াহেদ ফাউন্ডেশন পাকুড়িয়াকে ট্রাইবেকারে ৫-৪ গোলে পরাজিত করে খোয়ারপাড় শাপলা চত্বর স্পোর্টিং ক্লাব বিজয়ী হয়।

খেলা শেষে শেরপুর জেলা পরিষদ সাবেক সদস্য মো. কফিল উদ্দিনের সভাপতিত্বে বিজয়ী ও বিজিতদের মাঝে পুরষ্কার বিতরণ করেন প্রধান অতিথি আমাদের পাকুড়িয়া স্বেচ্ছাসেবী সংগঠনের প্রধান উপদেষ্টা ও পাকুড়িয়া ইউপি চেয়ারম্যান আলহাজ্ব মো. হায়দার আলী।

এসময় শেরপুর প্রেসক্লাব সাধারণ সম্পাদক মো. মেরাজ উদ্দিন, পাকুড়িয়া স্বেচ্ছাসেবী সংগঠনের প্রতিষ্ঠাতা পরিচালক আল হাসান ইমরান, কার্যনির্বাহী সদস্য ইমরান হোসাইন, তুসার আল হাসান, শামীম আহমেদ, জিহাতুল হাসান জেবিন, শিহাব, রিয়াদ, মুন্নাফ, মুশফিকুর রহমান মাশুক, আরিফুল ইসলাম সুপ্ত, মুশফিকুর রহমান মাশুক, আরিফুল ইসলাম সুপ্ত, খোয়ারপাড় শাপলা চত্বর স্পোর্টিং ক্লাবের সাধারণ সম্পাদক জামিল হোসেন সরকারসহ বিপুল সংখ্যক দর্শক উপস্থিত ছিলেন।

হামিদুর/দেশবার্তা

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
ঢাকা অফিসঃ ১৬৭/১২ টয়েনবি সার্কুলার রোড, মতিঝিল ঢাকা- ১০০০ আঞ্চলিক অফিস : উত্তর তেমুহনী সদর, লক্ষ্মীপুর ৩৭০০