ঢাকাSaturday , 24 September 2022
  1. অপরাধ
  2. অর্থনীতি
  3. আইটি বিশ্ব
  4. আইন-আদালত
  5. আন্তর্জাতিক
  6. খেলা
  7. চাকরি চাই
  8. পর্যটন
  9. বিজ্ঞান-প্রযুক্তি
  10. বিনোদন
  11. মতামত
  12. রাজনীতি
  13. লাইফ স্টাইল
  14. শিক্ষাঙ্গন
  15. সাক্ষাৎকার

শেরপুরে সামাজিক সম্প্রীতি সমাবেশ অনুষ্ঠিত

admin
September 24, 2022 12:09 pm
Link Copied!

শেরপুর জেলা সামাজিক সম্প্রীতি কমিটির সদস্য ও অংশীদারদের অংশগ্রহণে শনিবার (২৪ সেপ্টেম্বর) সকাল ১১টায় জেলা শিল্পকলা একাডেমি মিলনায়তনে অনুষ্ঠিত হয়েছে।

শেরপুর জেলা প্রশাসনের আয়োজনে ও জেলা প্রশাসক সাহেলা আক্তারের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন বাংলাদেশ জাতীয় সংসদের হুইপ বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব মো. আতিউর রহমান আতিক এমপি। এসময় তিনি বলেন, বাংলাদেশে কোন উগ্রবাদ, জঙ্গীবাদ ও ধর্মকে পুঁজি করে যারা দেশে বিশৃঙ্খলা করে তাদের কোন ঠাই নেই। মাননীয় প্রধানমন্ত্রী ও বঙ্গবন্ধুর কন্যা শেখ হাসিনা যেভাবে দেশকে এগিয়ে নিয়ে যাচ্ছেন এবং এদেশের উন্নয়নকে যারা বাধাগ্রস্ত করার চেষ্টা করছে এসব উগ্রবাদের প্রতিহত করতে হবে। এজন্য সকল ধর্মের মানুষকে সজাগ সৃষ্টি রাখতে হবে।

শেরপুর সদর উপজেলা নির্বাহী অফিসার মেহনাজ ফেরদৌস এর সঞ্চালনায় বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন নবাগত পুলিশ সুপার মো. কামরুজ্জামান বিপিএম, জেলা পরিষদ প্রধান নির্বাহী কর্মকর্তা সাইয়েদ এজেড মোরশেদ আলী, সিভিল সার্জন ডা. অনুপম ভট্টাচার্য্য, সদর উপজেলা পরিষদ চেয়ারম্যান মো. রফিকুল ইসলাম, পৌরসভার মেয়র আলহাজ্ব গোলাম মোহাম্মদ কিবরিয়া লিটন, শেরপুর সরকারি কলেজের অধ্যক্ষ মো. আব্দুর রশিদ, মুক্তিযোদ্ধা জেলা ইউনিট কমান্ডের সাবেক কমান্ডার বীর মুক্তিযোদ্ধা আ স ম নুরুল ইসলাম হিরু, মুক্তিযোদ্ধা সদর উপজেলা ইউনিট কমান্ডের সাবেক কমান্ডার বীর মুক্তিযোদ্ধা এডভোকেট মোখলেছুর রহমান আকন্দ।

সমাবেশে শেরপুর সদর উপজেলাসহ পাঁচ উপজেলার সামাজিক সম্প্রীতি কমিটির নেতৃবৃন্দ এবং সকল ধর্মের নেতৃবৃন্দ, মসজিদের ইমাম, পুরোহিত বিভিন্ন উপসনালয়ের ধর্ম গুরুগণ ও বিভিন্ন সামাজিক সংগঠনের নেতৃবৃন্দ অংশগ্রহণ করেন।

হামিদুর/দেশবার্তা

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
ঢাকা অফিসঃ ১৬৭/১২ টয়েনবি সার্কুলার রোড, মতিঝিল ঢাকা- ১০০০ আঞ্চলিক অফিস : উত্তর তেমুহনী সদর, লক্ষ্মীপুর ৩৭০০