ঢাকাWednesday , 21 September 2022
  1. অপরাধ
  2. অর্থনীতি
  3. আইটি বিশ্ব
  4. আইন-আদালত
  5. আন্তর্জাতিক
  6. খেলা
  7. চাকরি চাই
  8. পর্যটন
  9. বিজ্ঞান-প্রযুক্তি
  10. বিনোদন
  11. মতামত
  12. রাজনীতি
  13. লাইফ স্টাইল
  14. শিক্ষাঙ্গন
  15. সাক্ষাৎকার

সাফ জয়ীদের প্রাণঢালা অভিনন্দন বিএনপির

admin
September 21, 2022 10:52 am
Link Copied!

অনলাইন ডেস্ক:স্বাগতিক নেপালকে হারিয়ে সাফ চ্যাম্পিয়নশিপ শিরোপা জয়ে বাংলাদেশ নারী ফুটবল দলকে অভিনন্দন জানিয়েছেন বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর।

তিনি বলেন, বহুদিন পর আমাদের দেশের জন্য একটা সুখবর নিয়ে এসেছে মেয়েরা। এজন্য আমরা গর্ববোধ করছি। আজ তারা দেশে ফিরেছেন। বিএনপির পক্ষ থেকে তাদের প্রাণঢালা শুভেচ্ছা। বুধবার (২১ সেপ্টেম্বর) রাজধানীর গুলশানে চেয়ারপার্সনের রাজনৈতিক কার্যালয়ে এক সংবাদ সম্মেলনে তিনি এসব কথা বলেন।

মির্জা ফখরুল বলেন, আমার দলের পক্ষ থেকে, আমাদের চেয়ারপার্সন বেগম খালেদা জিয়ার পক্ষ থেকে, আমাদের ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানের পক্ষ থেকে সাফ জয়ীদের অভিনন্দন ও শুভেচ্ছা জানাচ্ছি।

মির্জা ফখরুল বলেন, গতকাল আমি টেলিভিশনে সম্ভবত স্বপ্নার মায়ের একটি কথাটা শুনেছি। কথাটা শোনার পর আমি অত্যন্ত ব্যথিত হয়েছে, দুঃখিত হয়েছি। আমরা যে কথাগুলো বলি সেই চিত্রই বেরিয়ে এসেছে।

তাকে (স্বপ্নার মা) জিজ্ঞাসা করা হলো যে, আপনার মেয়ে ফুটবল খেলছে। এজন্য আপনি ভালো খাবার-দাওয়ার কি ব্যবস্থা করেন, ডিম-দুধ খেতে দেন? তিনি উত্তর দিয়েছেন, ভাতই দিতে পারি না, ডিম-দুধ দেবো কোত্থেকে। এটাই হচ্ছে আসল চিত্রটা।

দেশের ৪২ ভাগ মানুষ দারিদ্র্য সীমার নিচে বাস করে উল্লেখ করে বিএনপি মহাসচিব বলেন, মেয়েটি উঠে এসেছে একেবারে দারিদ্র্যতম পরিবার থেকে। তার বাবা অসুস্থ, হার্টের রোগী। তার মাকে প্রশ্ন করা হয়েছে পেশা কী? তার মা বলেছেন, পরের বাড়িতে কাজ করি। তারপরও দারিদ্র্যকে জয় করে এই মেয়ে যে আজ এই জায়গা পৌঁছেছে, টিম যে এই জায়গায় পৌঁছেছে এজন্য আমরা গর্ববোধ করছি।

সাফ গেমস নারী ফুটবলের খেলা চালু করেছিলেন প্রেসিডেন্ট জিয়াউর রহমান জানিয়ে বিএনপির মহাসচিব আরও বলেন, আমি আজ পত্রিকায় দেখলাম ডানা (কামরুন নাহার ডানা) যিনি মহিলা ফেডারেশনের এক সময়ে প্রধান ছিলেন, তিনি বলছেন যে, অনেক বাধা বিপত্তিকে উপেক্ষা করে প্রথম টুর্নামেন্টটা খালেদা জিয়ার সরকারের সময়ে শুরু করা হয়।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
ঢাকা অফিসঃ ১৬৭/১২ টয়েনবি সার্কুলার রোড, মতিঝিল ঢাকা- ১০০০ আঞ্চলিক অফিস : উত্তর তেমুহনী সদর, লক্ষ্মীপুর ৩৭০০