ঢাকাWednesday , 21 September 2022
  1. অপরাধ
  2. অর্থনীতি
  3. আইটি বিশ্ব
  4. আইন-আদালত
  5. আন্তর্জাতিক
  6. খেলা
  7. চাকরি চাই
  8. পর্যটন
  9. বিজ্ঞান-প্রযুক্তি
  10. বিনোদন
  11. মতামত
  12. রাজনীতি
  13. লাইফ স্টাইল
  14. শিক্ষাঙ্গন
  15. সাক্ষাৎকার

শেরপুরে অটোরিকশা চালক হত্যার ঘটনায় র‌্যাবের অভিযানে ২ জন গ্রেফতার

admin
September 21, 2022 10:35 am
Link Copied!

শেরপুর জেলার ঝিনাইগাতী উপজেলা থেকে নিখোঁজের একদিন পর নালিতাবাড়ীর পাহাড়ের চূড়া থেকে ব্যাটারি চালিত অটোরিকশা চালক কিশোর মো. রফিক মিয়া (১৫) এর লাশ উদ্ধারের ঘটনায় ২ জনকে গ্রেফতার করেছে র‌্যাব-১৪ সদস্যরা।

গ্রেফতারকৃত আসামীদ্বয় শেরপুর জেলার ঝিনাইগাতী উপজেলার সারিকালিনগর বালুরচর গ্রামের জনৈক সৈয়দুর রহমানের ছেলে মো. মোস্তফা (২৬) ও একই উপজেলার তালতলা দুধনই গ্রামের মৃত উমর আলী শেখের ছেলে মো. নুর ইসলাম (৩৮)। মঙ্গলবার (২০ সেপ্টেম্বর) সকালে জামালপুর র‌্যাব-১৪ এর কার্যালয়ে আয়োজিত এক সংবাদ সম্মেলনে র‌্যাব-১৪, সিপিসি-১ জামালপুর ক্যাম্পের কোম্পানী কমান্ডার স্কোয়াড্রন লিডার আশিক উজ্জামান।

এসময় তিনি বলেন, শেরপুর জেলার ঝিনাইগাতী উপজেলার গুরুচরণ দুধনই গ্রামের জনৈক মো. জহুরুল হকের ছেলে মো. রফিক মিয়া গত ১২ সেপ্টেম্বর অটোরিকশা নিয়ে বাড়ি থেকে বের হয়ে নিখোঁজ হয়। পরে ১৪ সেপ্টেম্বর পার্শ্ববর্তী নালিতাবাড়ী উপজেলার বারোমারী মিশন এলাকার মধুটিলা ইকোপার্ক রাস্তার দক্ষিণ পূর্বে সমশ্চূড়া গ্রামের গলাচিপা পাহাড়ের একটি চূড়া থেকে মো. রফিক মিয়ার লাশ উদ্ধার করে পুলিশ। পুলিশের পাশাপাশি ওই ঘটনায় ছায়া তদন্ত শুরু করে র‌্যাব-১৪। ছায়া তদন্তের এক পর্যায়ে ঝিনাইগাতীর সারিকালিনগর গ্রামের সৈয়দুর রহমানের ছেলে মো. মোস্তফাকে ১৯ সেপ্টেম্বর ময়মনসিংহ জেলার ভালুকা উপজেলার সীডস্টোর থেকে আটক করা হয়। তার স্বীকারোক্তি অনুযায়ী, ঝিনাইগাতীর তালতলা দুধনই এলাকার মৃত উমর আলী শেখের ছেলে নূর ইসলামকেও আটক করে র‌্যাব। তারা দু’জনেই হত্যাকান্ড ও অটোরিকশা ছিনতাইয়ের সাথে জড়িত থাকার কথা স্বীকার করেছে। এর আগে ছিনতাই হওয়া অটোরিকশাটি শেরপুর সদর উপজেলার বাজিতখিলার আব্দুল করিমের বাড়ি থেকে উদ্ধার করে সদর থানার পুলিশ। এব্যাপারে র‌্যাব-১৪, সিপিসি-১, জামালপুর ক্যাম্পের কোম্পানী কমান্ডার স্কোয়াড্রন লিডার আশিক উজ্জামান সত্যতা নিশ্চিত করে বলেন, ২০ সেপ্টেম্বর মঙ্গলবার দুপুরে তাদের নালিতাবাড়ী থানায় হস্তান্তর করা হয়েছে।

হামিদুর/দেশবার্তা

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
ঢাকা অফিসঃ ১৬৭/১২ টয়েনবি সার্কুলার রোড, মতিঝিল ঢাকা- ১০০০ আঞ্চলিক অফিস : উত্তর তেমুহনী সদর, লক্ষ্মীপুর ৩৭০০