ঢাকাWednesday , 21 September 2022
  1. অপরাধ
  2. অর্থনীতি
  3. আইটি বিশ্ব
  4. আইন-আদালত
  5. আন্তর্জাতিক
  6. খেলা
  7. চাকরি চাই
  8. পর্যটন
  9. বিজ্ঞান-প্রযুক্তি
  10. বিনোদন
  11. মতামত
  12. রাজনীতি
  13. লাইফ স্টাইল
  14. শিক্ষাঙ্গন
  15. সাক্ষাৎকার

নুসরাত ফারিয়ার পোশাকে শোভা পেল সুন্দরবন

admin
September 21, 2022 10:40 am
Link Copied!

বিনোদন ডেস্ক: দুই বাংলায় অভিনয়ের সুবাস ছড়িয়ে চলেছেন নুসরাত ফারিয়া। বাহ্যিক সৌন্দর্যের মতোই মুগ্ধ করে তার চিন্তাধারা। এবার নিজেকে উপস্থাপনেও রাখলেন বুদ্ধিদীপ্ত ভিন্নতার ছাপ। পোশাকে তুলে ধরলেন বিশ্বের সবচেয়ে বড় ম্যানগ্রোভ সুন্দরবন।

গতকাল বুধবার রাজধানীর বসুন্ধরা শপিং মলের স্টার সিনেপ্লেক্সে নুসরাত ফারিয়া অভিনীত চলচ্চিত্র ‘অপারেশন সুন্দরবন’-এর প্রিমিয়ার অনুষ্ঠিত হয়। সেখানে অফ হোয়াইট রঙের একটি গাউন পরে আসেন এই তারকা। এতে সুন্দরবনের বাঘ, হরিণ, পাখি, ম্যানগ্রোভ ও নানান রকম বৃক্ষরাজি আঁকা ছিল। সবমিলিয়ে বলা যায়, গোটা সুন্দরবন যেন শোভা পাচ্ছিল তার দীর্ঘ পোশাকটিতে।

সামাজিক যোগাযোগমাধ্যমেও এই পোশাক পরে তোলা ছবি প্রকাশ করেছেন ফারিয়া। সেখানেও হয়েছেন প্রশংসিত। অধিকাংশ নেটিজেন পোশাকটিকে দৃষ্টিনন্দন বলে প্রশংসা করেছেন।

নুসরাত ছাড়াও প্রিমিয়ারে ছিলেন ছবিটির অন্যান্য অভিনয়শিল্পীরা। উপস্থিত ছিলেন ওপার বাংলার অভিনেত্রী দর্শনা বণিক। চলচ্চিত্রটিতে চিকিৎসকের ভূমিকায় অভিনয় করেছেন তিনি।

র‍্যাবের একটি দুঃসাহসিক অভিযান নিয়ে তৈরি হয়েছে এই সিনেমা। সুন্দরবনকে দুস্যমুক্ত করার অভিযান এটি। ২৩ সেপ্টেম্বর মুক্তি পাবে চলচ্চিত্রটি।

‘অপারেশন সুন্দরবন’ নির্মাণ করেছেন দীপংকর দীপন। নুসরাত ফারিয়া ছাড়াও এতে অভিনয় করেছেন রিয়াজ, সিয়াম আহমেদ, নুসরাত ফারিয়া, রাইসুল ইসলাম আসাদ, রোশান, খায়রুল আলম টিপু প্রমুখ।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
ঢাকা অফিসঃ ১৬৭/১২ টয়েনবি সার্কুলার রোড, মতিঝিল ঢাকা- ১০০০ আঞ্চলিক অফিস : উত্তর তেমুহনী সদর, লক্ষ্মীপুর ৩৭০০