ঢাকাWednesday , 21 September 2022
  1. অপরাধ
  2. অর্থনীতি
  3. আইটি বিশ্ব
  4. আইন-আদালত
  5. আন্তর্জাতিক
  6. খেলা
  7. চাকরি চাই
  8. পর্যটন
  9. বিজ্ঞান-প্রযুক্তি
  10. বিনোদন
  11. মতামত
  12. রাজনীতি
  13. লাইফ স্টাইল
  14. শিক্ষাঙ্গন
  15. সাক্ষাৎকার
 
আজকের সর্বশেষ সবখবর

শেরপুরে জেলা প্রশাসকের সাথে নবাগত পুলিশ সুপারের সৌজন্য সাক্ষাৎ

admin
September 21, 2022 10:37 am
Link Copied!

শেরপুর জেলায় সদ্য যোগদানকারী পুলিশ সুপার জেলা প্রশাসকের সাথে ফুলের শুভেচ্ছাসহ সৌজন্য সাক্ষাৎ করেছেন। মঙ্গলবার (২১ সেপ্টেম্বর) জেলা প্রশাসকের কার্যালয়ে অফিস কক্ষে উপস্থিত হয়ে নবাগত পুলিশ সুপার মো. কামরুজ্জামান বিপিএম জেলা প্রশাসক সাহেলা আক্তারের সাথে সৌজন্য সাক্ষাৎ করেন।

এসময় নবাগত পুলিশ সুপার মো. কামরুজ্জামান বিপিএম শেরপুর জেলার সার্বিক আইন-শৃঙ্খলা পরিস্থিতি স্বাভাবিক রাখতে জেলা পুলিশ ও জেলা প্রশাসনের সমন্বয়ে ঐক্যবদ্ধভাবে এক সাথে কাজ করার আশাবাদ ব্যক্ত করেন।

সৌজন্য সাক্ষাৎ কালে অতিরিক্ত জেলা প্রশাসক (রাজস্ব) জেবুন নাহার, শেরপুর স্থানীয় সরকার উপ-পরিচালক (ভারপ্রাপ্ত) মোহাম্মদ তোফায়েল আহমেদ, অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) মুকতাদিরুল আহমেদ, অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন) মোহাম্মদ আবু বকর সিদ্দিক, সহকারী কমিশনার ও নির্বাহী ম্যাজিস্ট্রেট মো. আসিফ রহমান, মো. সানাউল মোর্শেদসহ জেলা পুলিশ ও জেলা প্রশাসনের ঊর্ধ্বতন কর্মকর্তাগণ উপস্থিত ছিলেন।

হামিদুর/দেশবার্তা

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
ঢাকা অফিসঃ ১৬৭/১২ টয়েনবি সার্কুলার রোড, মতিঝিল ঢাকা- ১০০০ আঞ্চলিক অফিস : উত্তর তেমুহনী সদর, লক্ষ্মীপুর ৩৭০০