ঢাকাSunday , 18 September 2022
  1. অপরাধ
  2. অর্থনীতি
  3. আইটি বিশ্ব
  4. আইন-আদালত
  5. আন্তর্জাতিক
  6. খেলা
  7. চাকরি চাই
  8. পর্যটন
  9. বিজ্ঞান-প্রযুক্তি
  10. বিনোদন
  11. মতামত
  12. রাজনীতি
  13. লাইফ স্টাইল
  14. শিক্ষাঙ্গন
  15. সাক্ষাৎকার
 
আজকের সর্বশেষ সবখবর

শেরপুরে শারদীয় দুর্গোৎসব উপলক্ষে মতবিনিময় সভা অনুষ্ঠিত

admin
September 18, 2022 6:23 am
Link Copied!

‘ধর্ম যার যার, রাষ্ট্র সবার’ এ স্লোগানকে সামনে রেখে আসন্ন শারদীয় দুর্গোৎসব উপলক্ষে শেরপুরে জেলা পূজা উদযাপন পরিষদের উদ্যোগে এক মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে।

শুক্রবার (১৬ সেপ্টেম্বর) দুপুরে শহরের গোপাল জিউর মন্দির প্রাঙ্গণে আয়োজিত ওই সভায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও জেলা পূজা উদযাপন পরিষদের সাবেক সাধারণ সম্পাদক এ্যাডভোকেট চন্দন কুমার পাল।

আয়োজক সংগঠনের সভাপতি এ্যাডভোকেট সুব্রত কুমার দে ভানুর সভাপতিত্বে এবং সাধারণ সম্পাদক বিনয় কুমার সাহার সঞ্চালনায় বক্তব্য রাখেন জেলা পূজা উদযাপন পরিষদের সিনিয়র সহ-সভাপতি প্রকাশ দত্ত, সহ-সভাপতি যাদব চন্দ্র ঘোষ ও শক্তিপদ পাল, যুগ্ম সাধারণ সম্পাদক নন্দ সাহা, উপদেষ্টা হরিদাস সাহা ও প্রদীপ রঞ্জন দে, দাতা সদস্য অধ্যাপক শিবশঙ্কর কারুয়া, নারী বিষয়ক সম্পাদক রমা সাহা, নকলা উপজেলা পূজা উদযাপন পরিষদের সভাপতি দেবজিৎ পোদ্দার, নালিতাবাড়ী উপজেলা কমিটির সভাপতি অরুণ সরকার, ঝিনাইগাতী উপজেলা কমিটির সভাপতি গোপাল সেনগুপ্ত, সাধারণ সম্পাদক বিশ্বজিত রায়, শ্রীবরদী উপজেলা কমিটির সাধারণ সম্পাদক চন্দন দাস, পৌর পূজা উদযাপন পরিষদের সভাপতি অজয় চক্রবর্ত্তী প্রমুখ।

সভায় বক্তারা বাংলাদেশ পূজা উদযাপন পরিষদের ২১ দফা নির্দেশনা মেনে পূজা-অর্চনা করার জন্য সকল মন্দির ও পূজামন্ডপ কর্তৃপক্ষের প্রতি আহ্বান জানান। সেইসঙ্গে সৌহার্দ্যপূর্ণ পরিবেশে দুর্গোৎসব পালনের জন্য সকলের প্রতি আহ্বান জানান। ওই সময় জেলা পূজা উদযাপন পরিষদের বিভিন্ন শাখার নেতৃবৃন্দ, উপদেষ্টা মন্ডলী ও সদর উপজেলার সকল দুর্গাপূজা মন্ডপের কর্মকর্তারা অংশ গ্রহণ করেন।

উল্লেখ্য, শেরপুর জেলায় এবার ১৬৩টি মন্ডপে দুর্গাপূজা অনুষ্ঠিত হবে। এর মধ্যে শেরপুর সদরে ৭৭, নালিতাবাড়ীতে ৩৬, নকলায় ২১, ঝিনাইগাতীতে ১৯ ও শ্রীবরদী উপজেলায় ১০টি মন্ডপ রয়েছে। আগামী ১ অক্টোবর মহাষষ্ঠীর মাধ্যমে দুর্গোৎসবের শুরু ও ৫ অক্টোবর বিজয়া দশমীর মাধ্যমে উৎসব শেষ হবে।

হামিদুর/দেশবার্তা

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
ঢাকা অফিসঃ ১৬৭/১২ টয়েনবি সার্কুলার রোড, মতিঝিল ঢাকা- ১০০০ আঞ্চলিক অফিস : উত্তর তেমুহনী সদর, লক্ষ্মীপুর ৩৭০০