ঢাকাSunday , 18 September 2022
  1. অপরাধ
  2. অর্থনীতি
  3. আইটি বিশ্ব
  4. আইন-আদালত
  5. আন্তর্জাতিক
  6. খেলা
  7. চাকরি চাই
  8. পর্যটন
  9. বিজ্ঞান-প্রযুক্তি
  10. বিনোদন
  11. মতামত
  12. রাজনীতি
  13. লাইফ স্টাইল
  14. শিক্ষাঙ্গন
  15. সাক্ষাৎকার
 
আজকের সর্বশেষ সবখবর

শেরপুরে গলায় ফাঁস দিয়ে এক যুবকের আত্মহত্যা

admin
September 18, 2022 6:21 am
Link Copied!

শেরপুর জেলার সদর উপজেলার গাজীরখামার ইউনিয়নের চক কুমড়ী সরকার বাড়ী গ্রামে শনিবার (১৭ সেপ্টেম্বর) দুপুরে ২টার দিকে নিজ বশত ঘরে মো. রমজান আলী (২৫) নামে এক যুবক গলায় রশি দিয়ে আত্মহত্যা করেছে।

মো. রমজান আলী সদর উপজেলার গাজীরখামার ইউনিয়নের চক কুমড়ী সরকার বাড়ী গ্রামের মৃত. উল্লাস মিয়ার ছেলে।

পরিবার ও পুলিশ সূত্রে জানা গেছে, সদর উপজেলার মৃত উল্লাস মিয়ার ছেলে মো. রমজান আলী তার স্ত্রীর সাথে সাংসারিক ও পারিবারিক বিষয় নিয়ে কলহ চলে আসছিল। এরই জের ধরে শনিবার দুপুরে সবার অজান্তে সে তার বশত ঘরের ধর্নার (আড়ার) সাথে গলায় রশি পেচিয়ে আত্মহত্যা করে। খবর পেয়ে সদর থানার পুলিশ ঘটনাস্থল থেকে মো. রমজান আলীর লাশ উদ্ধার করে সূরতহাল রিপোর্ট তৈরি শেষে ময়নাতন্তের জন্য শেরপুর জেলা সদর হাসপাতাল মর্গে প্রেরণ করেছে।

এব্যাপারে সদর থানার অফিসার ইনচার্জ (ওসি) বছির আহমেদ বাদল সত্যতা নিশ্চিত করে বলেন, এঘটনায় সদর থানায় একটি অপমৃত্যুর মামলা দায়ের করা হয়েছে।

আবু রাসেল দিপন/দেশবার্তা

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
ঢাকা অফিসঃ ১৬৭/১২ টয়েনবি সার্কুলার রোড, মতিঝিল ঢাকা- ১০০০ আঞ্চলিক অফিস : উত্তর তেমুহনী সদর, লক্ষ্মীপুর ৩৭০০