ঢাকাSunday , 18 September 2022
  1. অপরাধ
  2. অর্থনীতি
  3. আইটি বিশ্ব
  4. আইন-আদালত
  5. আন্তর্জাতিক
  6. খেলা
  7. চাকরি চাই
  8. পর্যটন
  9. বিজ্ঞান-প্রযুক্তি
  10. বিনোদন
  11. মতামত
  12. রাজনীতি
  13. লাইফ স্টাইল
  14. শিক্ষাঙ্গন
  15. সাক্ষাৎকার
 
আজকের সর্বশেষ সবখবর

শেরপুরের খোয়ারপাড় শাপলা চত্বর স্পোর্টিং ক্লাবের অফিস উদ্বোধন

admin
September 18, 2022 7:10 am
Link Copied!

শেরপুর জেলা ফুটবল লীগের তালিকাভূক্ত ক্রীড়া সংগঠন খোয়ারপাড় শাপলা চত্বর স্পোর্টিং ক্লাবের অফিস উদ্বোধন করা হয়েছে। বৃহস্পতিবার (১৫ সেপ্টেম্বর) সন্ধ্যায় প্রধান অতিথি হিসেবে ক্লাবের অফিস উদ্বোধন করেন শেরপুরের ভারপ্রাপ্ত পুলিশ সুপার মোহাম্মদ আবু বকর সিদ্দিক। এসময় তিনি বলেন, খেলাধুলার মাধ্যমেই জুয়া ও মাদকের ছোবল কমানো সম্ভব। তিনি বলেন, আমাদের আগের মতো আবার খেলাধুলা নিয়ে চর্চা করতে হবে। মোবাইল আশক্তি থেকে আমাদের সন্তানদের বাঁচাতে হলে আগের মতো হা-ডু-ডু, ফুটবল, গোল্লারছুট, ক্রিকেট ইত্যাদি খেলার দিকে আনতে হবে। খোয়ারপাড় শাপলা চত্বর স্পোর্টিং ক্লাবটি ভালো উদ্যোগ গ্রহণ করেছে। এজন্য আমি সংশ্লিষ্ট সবাইকে ধন্যবাদ জানাই।

সংগঠনের সভাপতি মো. মেরাজ উদ্দিনের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক জামিল সরকারের সঞ্চালনায় বক্তব্য রাখেন প্রধান আলোচক ও শেরপুর জেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক মানিক দত্ত। প্রিয় অতিথি হিসেবে বক্তব্য রাখেন শেরপুর রোটারী ক্লাবের সভাপতি ও তরুণ শিল্পপতি মো. সাদুজ্জামান সাদী। বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন শেরপুর জেলা আইনজীবি সমিতির ও প্রেসক্লাবের সাবেক সভাপতি এডভোকেট রফিকুল ইসলাম আধার, শেরপুর পৌরসভার কাউন্সিলর ইদ্রিস আলী গেন্দাকুল, খোয়ারপাড় শাপলা চত্বর জামে মসজিদের সভাপতি আলহাজ্ব নূর মামুদ, সাধারণ সম্পাদক আলহাজ্ব মো. এমদাদুল হক মাস্টার, শেরপুর জেলা আইনজীবি সমিতির নির্বাহী সদস্য এডভোকেট আক্রামুজ্জামান, খোয়ারপাড় শাপলা চত্বর স্পোর্টিং ক্লাবের সিনিয়র সহ-সভাপতি হাসানুর রহমান আলাল, অতিরিক্ত সাধারণ সম্পাদক মহসিন আল মাসুম।

অনুষ্ঠানে সংগঠনের প্রতিষ্ঠাতা সাধারণ সম্পাদক মরহুম মানিক মিয়ার সম্মানার্থে এক মিনিট দাড়িয়ে নীরবতা পালন করা হয়। পরে শেরপুর জেলা ক্রীড়া সংস্থার ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক মানিক দত্তকে ফুলেল শুভেচ্ছা জানানো হয়।

আলোচনা শেষে বিশেষ মোনাজাত পরিচালনা করেন খোয়ারপাড় শাপলা চত্বর জামে মসজিদের ইমাম মাওলানা মো. হাবিবুল্লাহ।

হামিদুর/দেশবার্তা

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
ঢাকা অফিসঃ ১৬৭/১২ টয়েনবি সার্কুলার রোড, মতিঝিল ঢাকা- ১০০০ আঞ্চলিক অফিস : উত্তর তেমুহনী সদর, লক্ষ্মীপুর ৩৭০০