ঢাকাTuesday , 13 September 2022
  1. অপরাধ
  2. অর্থনীতি
  3. আইটি বিশ্ব
  4. আইন-আদালত
  5. আন্তর্জাতিক
  6. খেলা
  7. চাকরি চাই
  8. পর্যটন
  9. বিজ্ঞান-প্রযুক্তি
  10. বিনোদন
  11. মতামত
  12. রাজনীতি
  13. লাইফ স্টাইল
  14. শিক্ষাঙ্গন
  15. সাক্ষাৎকার

শেরপুর টেনিস ক্লাবের সদস্যবৃন্দের সাথে জেলা প্রশাসকের মতবিনিময় সভা অনুষ্ঠিত

admin
September 13, 2022 3:10 am
Link Copied!

শেরপুর টেনিস ক্লাবের সদস্যবৃন্দের সাথে টেনিস ক্লাবের সভাপতি ও জেলা প্রশাসক সাহেলা আক্তারের মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে।

রোববার (১১ সেপ্টেম্বর) রাতে টেনিস ক্লাবের আয়োজনে টেনিস ক্লাব মিলনায়তনে ওই মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়। এতে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন টেনিস ক্লাবের সভাপতি ও জেলা প্রশাসক সাহেলা আক্তার। এসময় তিনি টেনিস ক্লাবের সদস্যদের সাথে ক্লাবের সার্বিক বিষয় নিয়ে আলোচনা করেন। এছাড়াও ক্লাবটিকে প্রাণবন্ত করার, নিয়মিত খেলা ও টেনিস প্রতিযোগিতা আয়োজনের নির্দেশনা প্রদান করেন।

মতবিনিময় সভায় অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) মুকতাদিরুল আহমেদ, জেএন্ডএস গ্রুপের ব্যবস্থাপনা পরিচালক ও তরুণ শিল্পপতি, রোটারী ক্লাবের প্রেসিডেন্ট মো. সাদুজ্জামান সাদী, নেজারত ডেপুটি কালেক্টর (এনডিসি) মো. আসিফ রহমান, সহকারী কমিশনার ও নির্বাহী ম্যাজিস্ট্রেট সালাউদ্দিন বিশ্বাস, এস. এম. আল-আমীন, পৌর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আনোয়ারুল হাসান উৎপল, ডা. এমএ বারেক তোতা, এ্যাডভোকেট সুব্রত দে ভানু, প্রভাষক এ বি এম মামুনুর রশীদ পলাশ প্রমুখ উপস্থিত ছিলেন।

হামিদুর/দেশবার্তা

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
ঢাকা অফিসঃ ১৬৭/১২ টয়েনবি সার্কুলার রোড, মতিঝিল ঢাকা- ১০০০ আঞ্চলিক অফিস : উত্তর তেমুহনী সদর, লক্ষ্মীপুর ৩৭০০