ঢাকাTuesday , 13 September 2022
  1. অপরাধ
  2. অর্থনীতি
  3. আইটি বিশ্ব
  4. আইন-আদালত
  5. আন্তর্জাতিক
  6. খেলা
  7. চাকরি চাই
  8. পর্যটন
  9. বিজ্ঞান-প্রযুক্তি
  10. বিনোদন
  11. মতামত
  12. রাজনীতি
  13. লাইফ স্টাইল
  14. শিক্ষাঙ্গন
  15. সাক্ষাৎকার
 
আজকের সর্বশেষ সবখবর

শেরপুরে বঙ্গবন্ধু ও বঙ্গমাতা গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্টের ফাইনাল খেলা অনুষ্ঠিত

admin
September 13, 2022 3:05 am
Link Copied!

শেরপুরে বঙ্গবন্ধু গোল্ডকাপ প্রাথমিক বিদ্যালয় ফুটবল টুর্নামেন্ট-২০২২ (বালক) ও বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিব গোল্ডকাপ প্রাথমিক বিদ্যালয় ফুটবল টুর্নামেন্ট-২০২২ (বালিকা) এর উপজেলা পর্যায়ে ফাইনাল খেলা অনুষ্ঠিত হয়েছে।

রোববার (১১ সেপ্টেম্বর) বিকেলে শহীদ দারোগ আলী পৌর পার্ক মাঠে আয়োজিত ওই ফাইনাল খেলার উদ্বোধন করেন প্রধান অতিথি বাংলাদেশ জাতীয় সংসদের হুইপ বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব মো. আতিউর রহমান আতিক এমপি।

সদর উপজেলা নির্বাহী অফিসার মেহনাজ ফেরদৌসের সভাপতিত্বে বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন সদর উপজেলা পরিষদ চেয়ারম্যান মো. রফিকুল ইসলাম, জেলা প্রাথমিক শিক্ষা কর্মকর্তা মো. ওবায়দুল্লাহ, সদর উপজেলা পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. শারমিন রহমান অমি, সদর উপজেলা পরিষদ ভাইস চেয়ারম্যান আশরাফুল আলম মিজান, উপজেলা পরিষদ মহিলা ভাইস চেয়ারম্যান সাবিহা জামান শাপলা।

সদর উপজেলা প্রাথমিক শিক্ষা কর্মকর্তা মো. আকরাম হোসেনের সঞ্চালনায় উপজেলা সহকারী প্রাথমিক শিক্ষা কর্মকর্তা মনিরুজ্জামান আরজু, লছমনপুর ইউপি চেয়ারম্যান আব্দুল হাই প্রমুখ উপস্থিত ছিলেন। বঙ্গবন্ধু গোল্ডকাপ-বালকের ফাইনাল খেলায় বাগড়ি সরকারি প্রাথমিক বিদ্যালয়কে পরাজিত করে ইলশা সরকারি প্রাথমিক বিদ্যালয় চ্যাম্পিয়ন হয়। আর বঙ্গমাতা গোল্ডকাপ বালিকার ফাইনাল খেলা দক্ষিণ তারাকান্দি সরকারি প্রাথমিক বিদ্যালয়কে পরাজিত করে বাদাতেঘরিয়া সরকারি প্রাথমিক বিদ্যালয় চ্যাম্পিয়ন হয়।

হামিদুর/দেশবার্তা

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
ঢাকা অফিসঃ ১৬৭/১২ টয়েনবি সার্কুলার রোড, মতিঝিল ঢাকা- ১০০০ আঞ্চলিক অফিস : উত্তর তেমুহনী সদর, লক্ষ্মীপুর ৩৭০০