ঢাকাMonday , 12 September 2022
  1. অপরাধ
  2. অর্থনীতি
  3. আইটি বিশ্ব
  4. আইন-আদালত
  5. আন্তর্জাতিক
  6. খেলা
  7. চাকরি চাই
  8. পর্যটন
  9. বিজ্ঞান-প্রযুক্তি
  10. বিনোদন
  11. মতামত
  12. রাজনীতি
  13. লাইফ স্টাইল
  14. শিক্ষাঙ্গন
  15. সাক্ষাৎকার
 
আজকের সর্বশেষ সবখবর

শেরপুরে ফেনসিডিলসহ এক মাদক কারবারি গ্রেফতার

admin
September 12, 2022 12:28 pm
Link Copied!

শেরপুর জেলা শহরের পৌরসভার দুর্গানারায়ণপুর নাগপাড়া মহল্লা থেকে রোববার (১১ সেপ্টেম্বর) রাত ১১টার দিকে ১৬ বোতল ফেনসিডিলসহ আবু সূফিয়ান ওরফে আপন নামে এক মাদক কারবারিকে গ্রেফতার করেছে সদর থানার পুলিশ।

মাদক কারবারি আবু সূফিয়ান ওরফে আপন (২৮) নাগপাড়া মহল্লার মৃত. মনিরুজ্জামানের ছেলে।

পুলিশ সূত্রে জানা গেছে, এক গোপন সংবাদের ভিত্তিতে শেরপুর সদর থানার অফিসার ইনচার্জ (ওসি) বছির আহমেদ বাদল এর নির্দেশনায় উপ-পরিদর্শক (এসআই) মাহমুদের নেতৃত্বে সহকারি উপ-পরিদর্শক (এএসআই) মো. হায়দার আলী, সোহেল রানা ও কবির সঙ্গীয় ফোর্স রোববার রাতে পৌরসভার দুর্গানারায়ণপুর নাগপাড়া মহল্লার বাসিন্দা আবু সূফিয়ান ওরফে আপনের বশত বাড়ীতে অভিযান চালায়। এসময় তার বশতঘর থেকে ১৬ বোতল ফেনসিডিল উদ্ধার করা হয় এবং আবু সূফিয়ান ওরফে আপনকে আটক করে পুলিশ।

মাদক কারবারি আবু সূফিয়ান ওরফে আপনকে ফেনসিডিলসহ গ্রেফতারের বিষয়টি সদর থানার অফিসার ইনচার্জ (ওসি) বছির আহমেদ বাদল সত্যতা নিশ্চিত করে বলেন, এব্যাপারে সদর থানায় ১৯৭৪ সালের বিশেষ ক্ষমতা আইনের ২৫ (খ) ধারায় একটি মামলা দায়ের করা হয়েছে। ১২ সেপ্টেম্বর সোমবার দুপুরে মাদক কারবারি আবু সূফিয়ান ওরফে আপনকে আদালতে সোপর্দ করেছে পুলিশ।

হামিদুর/দেশবার্তা

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
ঢাকা অফিসঃ ১৬৭/১২ টয়েনবি সার্কুলার রোড, মতিঝিল ঢাকা- ১০০০ আঞ্চলিক অফিস : উত্তর তেমুহনী সদর, লক্ষ্মীপুর ৩৭০০