ঢাকাMonday , 12 September 2022
  1. অপরাধ
  2. অর্থনীতি
  3. আইটি বিশ্ব
  4. আইন-আদালত
  5. আন্তর্জাতিক
  6. খেলা
  7. চাকরি চাই
  8. পর্যটন
  9. বিজ্ঞান-প্রযুক্তি
  10. বিনোদন
  11. মতামত
  12. রাজনীতি
  13. লাইফ স্টাইল
  14. শিক্ষাঙ্গন
  15. সাক্ষাৎকার
 
আজকের সর্বশেষ সবখবর

শেরপুরে জেলা পরিষদ নির্বাচনে এবারও আ’লীগের মনোনয়ন পেলেন চন্দন পাল

admin
September 12, 2022 12:32 pm
Link Copied!

জেলা পরিষদের আসন্ন নির্বাচনে শেরপুরে এবারও দলীয় মনোনয়ন পেয়েছেন জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক, দলের ত্যাগী ও পরীক্ষিত নেতা এ্যাডভোকেট চন্দন কুমার পাল পিপি।

শনিবার (১০ সেপ্টেম্বর) সন্ধ্যায় প্রধানমন্ত্রী ও দলীয় সভাপতি শেখ হাসিনার সরকারি বাসভবন গণভবনে মনোনয়ন বোর্ডের সভায় জেলা পরিষদের দলীয় প্রার্থীর নাম চূড়ান্ত করে মনোনীতদের তালিকা করা হয়। ওই তালিকায় এ্যাডভোকেট চন্দন কুমার পালকে দ্বিতীয় দফায় মনোনীত করা হয়েছে। বিষয়টি নিশ্চিত করেছেন জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক আনোয়ারুল হাসান উৎপল।

এদিকে এ্যাডভোকেট চন্দন কুমার পালকে শেরপুর জেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে মনোনীত করায় রাতে শহরের চকবাজারস্থ দলীয় কার্যালয়ে তাকে শুভেচ্ছা জানাতে দলীয় নেতা-কর্মীদের ভীড় জমে। ওইসময় এক প্রতিক্রিয়ায় জেলা আওয়ামী লীগের সভাপতি হুইপ আতিউর রহমান আতিক এমপি প্রধানমন্ত্রী ও দলীয় প্রধান শেখ হাসিনাসহ মনোনয়ন বোর্ডের সকলের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেছেন। সেইসাথে তিনি প্রধানমন্ত্রীর মনোনীত প্রার্থী চন্দন কুমার পালকে বিজয়ী করতে স্থানীয় সরকারের বিভিন্ন পর্যায়ের জনপ্রতিনিধিসহ দলীয় নেতাকর্মীদের প্রতি উদাত্ত আহ্বান জানিয়েছেন।

এছাড়া দলের মনোনীত প্রার্থী জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এ্যাডভোকেট চন্দন কুমার পাল প্রধানমন্ত্রী শেখ হাসিনাসহ মনোনয়ন বোর্ডের সকলের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করে তাকে নির্বাচিত করতে জনপ্রতিনিধি ভোটারসহ দলীয় নেতাকর্মীদের প্রতি অনুরোধ জানান।

উল্লেখ্য, এবার শেরপুর থেকে এ্যাডভোকেট চন্দন কুমার পাল এবং গত নির্বাচনের বিদ্রোহী প্রার্থী বিদায়ী প্রশাসক হুমায়ুন কবীর রুমান, জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক আনোয়ারুল হাসান উৎপল ও জেলা মহিলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদিকা নাসরিন রহমান ফাতেমাসহ ৪ জন দলীয় মনোনয়ন প্রত্যাশী ছিলেন।

হামিদুর/দেশবার্তা

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
ঢাকা অফিসঃ ১৬৭/১২ টয়েনবি সার্কুলার রোড, মতিঝিল ঢাকা- ১০০০ আঞ্চলিক অফিস : উত্তর তেমুহনী সদর, লক্ষ্মীপুর ৩৭০০