ঢাকাSunday , 11 September 2022
  1. অপরাধ
  2. অর্থনীতি
  3. আইটি বিশ্ব
  4. আইন-আদালত
  5. আন্তর্জাতিক
  6. খেলা
  7. চাকরি চাই
  8. পর্যটন
  9. বিজ্ঞান-প্রযুক্তি
  10. বিনোদন
  11. মতামত
  12. রাজনীতি
  13. লাইফ স্টাইল
  14. শিক্ষাঙ্গন
  15. সাক্ষাৎকার

নকলায় মউশিক শিক্ষক কল্যাণ পরিষদের কমিটি গঠন: সভাপতি মারুফ, সম্পাদক মিনহাজুল

admin
September 11, 2022 6:26 am
Link Copied!

শেরপুর জেলার নকলা উপজেলায় মসজিদ ভিত্তিক শিশু ও গণশিক্ষা কার্যক্রম (মউশিক) শিক্ষক কল্যাণ পরিষদ-এর উপজেলা কমিটি গঠন করা হয়েছে। হাফেজ মো. মারুফ হাসানকে সভাপতি ও হাফেজ মো. মিনহাজুল ইসলামকে সাধারণ সম্পাদক করে ২১ সদস্য বিশিষ্ট ৩ বছর মেয়াদী ওই কমিটি গঠন করা হয়।

এ উপলক্ষে নকলা বায়তুল আমান কাচারী জামে মসজিদের দ্বিতীয় তলায় নকলা জোড়া ব্রীজপাড় আহলে হাদীস জামে মসজিদের ইমাম ও সহজ কোরআন শিক্ষার শিক্ষক মাওলানা আব্দুল কাদিরের সভাপতিত্বে এক জরুরী সভা অনুষ্ঠিত হয়।

এসময় প্রধান অতিথির বক্তব্য রাখেন মউশিক শিক্ষক কল্যাণ পরিষদ ময়মনসিংহ বিভাগীয় কমিটির সহ-সভাপতি ও শেরপুর জেলা কমিটির সভাপতি মাওলানা নজরুল ইসলাম। প্রধান বক্তা হিসেবে বক্তব্য রাখেন মউশিক শিক্ষক কল্যাণ পরিষদ ময়মনসিংহ বিভাগীয় কমিটির সহ-সাধারণ সম্পাদক ও শেরপুর জেলা কমিটির সাধারণ সম্পাদক মাওলানা মারুফুর রহমান।

মউশিক শিক্ষক কল্যাণ পরিষদ নকলা উপজেলা শাখার নবগঠিত কমিটির দপ্তর সম্পাদক হাফেজ মো. শহিদুল ইসলামের সঞ্চালনায় বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন মউশিক শিক্ষক কল্যাণ পরিষদ ময়মনসিংহ বিভাগীয় কমিটির সহ-সভাপতি ও শেরপুর সদর উপজেলা কমিটির সভাপতি মাওলানা রফিকুল ইসলাম, মউশিক শিক্ষক কল্যাণ পরিষদ ময়মনসিংহ বিভাগীয় কমিটির সহ-সাংগঠনিক সম্পাদক ডা. মো. রফিকুল ইসলাম।

সভায় স্বাগত বক্তব্য রাখেন নকলা উপজেলা ইসলামিক ফাউন্ডেশনের শিক্ষক মাওলানা মাহফুজুর রহমান। এসময় জেলা কমিটির সাংগঠনিক সম্পাদক আব্দুল হামিদসহ বিভাগ, জেলা ও উপজেলা কমিটির নেতৃবৃন্দ, উপজেলার বিভিন্ন ইউনিয়নের প্রতিনিধিগণ উপস্থিত ছিলেন।

আলোচনা সভা শেষে মউশিক শিক্ষক কল্যাণ পরিষদ নকলা উপজেলা শাখার ২১ সদস্য বিশিষ্ট নবগঠিত কমিটি ঘোষনা করেন জেলা কমিটির সভাপতি মাওলানা নজরুল ইসলাম।

কমিটির অন্যান্যরা হলেন সহ-সভাপতি মাওলানা আব্দুল কাদির, মাওলানা আব্দুল হান্নান, সহ-সাধারণ সম্পাদক মাহফুজুর রহমান, সাংগঠনিক সম্পাদক মো. হাফিজুল হাসান, প্রচার সম্পাদক মাওলানা উসমান গণি, কোষাধ্যক্ষ মো. ফিরোজ মিয়া, ক্রীড়া বিষয়ক সম্পাদক নুর উদ্দিন, সমাজসেবা বিষয়ক সম্পাদক ক্বারী মাসুদুর রহমান, ত্রাণ ও দুর্যোগ ব্যবস্থাপনা বিষয়ক সম্পাদক এইচ.এম শেখ ফরিদ, উন্নয়ন বিষয়ক সম্পাদক আবুল কালাম, দপ্তর সম্পাদক হাফেজ মো. শহিদুল ইসলাম, আইসিটি বিষয়ক সম্পাদক এইচ.এম ফিরোজ, মহিলা বিষয়ক সম্পাদক নাসরিন আক্তার, সদস্য আসাদুজ্জামান, তারেক জামিল, আব্দুর রশিদ, কামাল মিয়া, আব্দুস সামাদ ও হ্যাপি আক্তার।

মোশারফ হোসাইন/দেশবার্তা

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
ঢাকা অফিসঃ ১৬৭/১২ টয়েনবি সার্কুলার রোড, মতিঝিল ঢাকা- ১০০০ আঞ্চলিক অফিস : উত্তর তেমুহনী সদর, লক্ষ্মীপুর ৩৭০০