ঢাকাThursday , 8 September 2022
  1. অপরাধ
  2. অর্থনীতি
  3. আইটি বিশ্ব
  4. আইন-আদালত
  5. আন্তর্জাতিক
  6. খেলা
  7. চাকরি চাই
  8. পর্যটন
  9. বিজ্ঞান-প্রযুক্তি
  10. বিনোদন
  11. মতামত
  12. রাজনীতি
  13. লাইফ স্টাইল
  14. শিক্ষাঙ্গন
  15. সাক্ষাৎকার
 
আজকের সর্বশেষ সবখবর

৯ সেপ্টেম্বর মুক্তি সাইমন-মাহির ‘লাইভ’

admin
September 8, 2022 6:31 am
Link Copied!

বিনোদন ডেস্ক: আগামী ৯ সেপ্টেম্বর মুক্তি পেতে যাচ্ছে সায়মন সাদিক, মাহিয়া মাহি ও আদর আজাদ অভিনীত সাইকো থ্রিলার গল্পের চলচ্চিত্র ‘লাইভ’।  ছবিটি নির্মাণ করেছেন শামীম আহমেদ রনি। ‘লাইভ’ ছবিটির মুক্তি উপলক্ষে গতকাল রাজধানীর মগবাজারের একটি  রেস্তোরায় আয়োজন করা হয় সংবাদ সম্মেলনের।

এতে উপস্থিত ছিলেন ছবির কলাকুশলীসহ শিল্পী সমিতির সভাপতি ইলিয়াস কাঞ্চন ও চিত্রনায়িকা নিপুণ আক্তার। সিনেমা প্রসঙ্গে সাইমন সাদিক বলেন, গত বছর শাপলা মিডিয়ার তিনটি সিনেমায় চুক্তিবদ্ধ হই। তার মধ্যে একটি ছিল এটি। এতে একটি দৃশ্যে টানা ১৬ মিনিট অভিনয় করেছিলাম। যা সিনেমায় রাখা হয়েছে। কতটা মনোযোগ দিয়ে কাজ করলে আমার মতো একজন অভিনেতা এটা একবারেই করতে পারে! পুরো গল্পটাই ছিল মনোযোগ দেওয়ার মতো।  মাহিয়া মাহি বলেন, এ সিনেমায় অভিনয় করেই বুঝেছি কাজটা অসাধারণ হয়েছে। এখানে সবাই অনেক ভালো কাজ করেছে।

আমি আর সাইমন আলোচনাও করতাম- এই ‘লাইভ’ সিনেমা দিয়ে লাইফে বড় একটা টার্ন আসবে। শাপলা মিডিয়া প্রযোজিত এই ছবিতে আরও অভিনয় করেছেন খাইরুল বাশার, শিবা শানু, আমিন সরকার, সাবেরী আলম প্রমুখ।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
ঢাকা অফিসঃ ১৬৭/১২ টয়েনবি সার্কুলার রোড, মতিঝিল ঢাকা- ১০০০ আঞ্চলিক অফিস : উত্তর তেমুহনী সদর, লক্ষ্মীপুর ৩৭০০