ঢাকাThursday , 8 September 2022
  1. অপরাধ
  2. অর্থনীতি
  3. আইটি বিশ্ব
  4. আইন-আদালত
  5. আন্তর্জাতিক
  6. খেলা
  7. চাকরি চাই
  8. পর্যটন
  9. বিজ্ঞান-প্রযুক্তি
  10. বিনোদন
  11. মতামত
  12. রাজনীতি
  13. লাইফ স্টাইল
  14. শিক্ষাঙ্গন
  15. সাক্ষাৎকার
 
আজকের সর্বশেষ সবখবর

শেরপুরে যুবদলের শোক র‌্যালি অনুষ্ঠিত

admin
September 8, 2022 11:43 am
Link Copied!

নারায়ণগঞ্জে বাংলাদেশ জাতীয়তাবাদী দল-বিএনপির ৪৪তম প্রতিষ্ঠাবার্ষিকীর শান্তিপূর্ণ র‌্যালিতে পুলিশের গুলিতে যুবদল নেতা শাওন প্রধান নিহতের ঘটনায় শেরপুরে শোক র‌্যালি অনুষ্ঠিত হয়েছে। বৃহস্পতিবার (৮ সেপ্টেম্বর) দুপুরে জেলা যুবদলের উদ্যোগে ওই শোক র‌্যালি অনুষ্ঠিত হয়।

জেলা বিএনপির যুগ্ম সাধারণ সম্পাদক ও যুবদলের সভাপতি মো. শফিকুল ইসলাম মাসুদের নেতৃত্বে শোক র‌্যালিটি গৃদ্দানারায়ণপুর এলাকা থেকে বের হয়ে শহরের গুরুত্বপূর্ণ সড়ক প্রদক্ষিণ শেষে রঘুনাথ বাজারস্থ জেলা বিএনপির দলীয় কার্যালয়ের সম্মুখে গিয়ে শেষ হয়।

এসময় যুবদলের সিনিয়র সহ-সভাপতি জিতেন্দ্র চন্দ্র মজুমদার, সহ-সভাপতি মীর কাসেম, মুর্শেদুজ্জামান, সাধারণ সম্পাদক আতাহারুল ইসলাম আতা, সিনিয়র যুগ্ম সাধারণ সম্পাদক মো. মফিজুল ইসলাম মোল্লা, দপ্তর সম্পাদক রেজাউল করিম, জেলা ছাত্রদল সভাপতি মো. শওকত হোসেন, সিনিয়র সহ-সভাপতি আসাদুজ্জামান মানিক, সিনিয়র যুগ্ম সাধারণ সম্পাদক সজিব রানা, সাংগঠনিক সম্পাদক আবুল হাসনাত ডিউনসহ যুবদলের বিপুল সংখ্যক নেতাকর্মী উপস্থিত ছিলেন।

হামিদুর/দেশবার্তা

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
ঢাকা অফিসঃ ১৬৭/১২ টয়েনবি সার্কুলার রোড, মতিঝিল ঢাকা- ১০০০ আঞ্চলিক অফিস : উত্তর তেমুহনী সদর, লক্ষ্মীপুর ৩৭০০