ঢাকাMonday , 5 September 2022
  1. অপরাধ
  2. অর্থনীতি
  3. আইটি বিশ্ব
  4. আইন-আদালত
  5. আন্তর্জাতিক
  6. খেলা
  7. চাকরি চাই
  8. পর্যটন
  9. বিজ্ঞান-প্রযুক্তি
  10. বিনোদন
  11. মতামত
  12. রাজনীতি
  13. লাইফ স্টাইল
  14. শিক্ষাঙ্গন
  15. সাক্ষাৎকার
 
আজকের সর্বশেষ সবখবর

শেরপুরে যুবলীগ নেতা ইব্রাহিম খলিল মেহেদীর ইন্তেকাল : দাফন সম্পন্ন

admin
September 5, 2022 6:27 am
Link Copied!

শেরপুরের বিশিষ্ট ব্যবসায়ী, যুবলীগ নেতা ও প্রথম আলো শেরপুর বন্ধুসভার সাবেক সাধারণ সম্পাদক ইব্রাহিম খলিল মেহেদী (৪২) ইন্তেকাল করেছেন (ইন্নালিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন)।

রোববার (৪ সেপ্টেম্বর) ভোরে শেরপুর থেকে বাসে ঢাকায় যাওয়ার পথে আকস্মিক হৃদরোগে আক্রান্ত হয়ে তিনি শেষ নিঃশ্বাস ত্যাগ করেন। তিনি শেরপুর সদর উপজেলা পরিষদ সাবেক চেয়ারম্যান ও জেলা বাসকোচ মালিক সমিতির সভাপতি মো. ছানুয়ার হোসেন ছানুর ছোট ভাই। তিনি জেলা শহরের গৌরীপুর এলাকার বাসিন্দা ছিলেন। মৃত্যুকালে ইব্রাহিম খলিল মেহেদী বাবা, দুই ভাই, স্ত্রী, এক ছেলে ও এক মেয়ে রেখে গেছেন।

রোববার বিকেলে শেরপুর শহরের গৌরীপুর মৈত্রীবাড়ি মাঠে প্রথম ও সদর উপজেলার চরশেরপুর ইউনিয়নের বামনেরচর সরকারি প্রাথমিক বিদ্যালয় মাঠে দ্বিতীয় নামাজে জানাজা শেষে ইব্রাহিম খলিল মেহেদীকে বামনেরচর গ্রামের পারিবারিক কবরস্থানে দাফন করা হয়।

ইব্রাহিম খলিল মেহেদীর অকাল মৃত্যুতে শেরপুর-২ (নকলা-নালিতাবাড়ী) আসনের সংসদ সদস্য ও সাবেক কৃষিমন্ত্রী মতিয়া চৌধুরী, জাতীয় সংসদের হুইপ ও জেলা আওয়ামী লীগের সভাপতি আলহাজ্ব বীর মুক্তিযোদ্ধা মো. আতিউর রহমান আতিক এমপি, শেরপুর জেলা পরিষদের প্রশাসক মো. হুমায়ুন কবীর, পৌরসভার ভারপ্রাপ্ত মেয়র মো. নজরুল ইসলাম, শেরপুর শিল্প ও বণিক সমিতির সভাপতি আসাদুজ্জামান রওশন, জেলা যুবলীগের সভাপতি মো. হাবিবুর রহমানসহ বিভিন্ন রাজনৈতিক ও সামাজিক সংগঠনের নেতৃবৃন্দ গভীর শোক প্রকাশ করেছেন।

হামিদুর/দেশবার্তা

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
ঢাকা অফিসঃ ১৬৭/১২ টয়েনবি সার্কুলার রোড, মতিঝিল ঢাকা- ১০০০ আঞ্চলিক অফিস : উত্তর তেমুহনী সদর, লক্ষ্মীপুর ৩৭০০