ঢাকাMonday , 5 September 2022
  1. অপরাধ
  2. অর্থনীতি
  3. আইটি বিশ্ব
  4. আইন-আদালত
  5. আন্তর্জাতিক
  6. খেলা
  7. চাকরি চাই
  8. পর্যটন
  9. বিজ্ঞান-প্রযুক্তি
  10. বিনোদন
  11. মতামত
  12. রাজনীতি
  13. লাইফ স্টাইল
  14. শিক্ষাঙ্গন
  15. সাক্ষাৎকার
 
আজকের সর্বশেষ সবখবর

নকলায় শিক্ষার্থীদের মাঝে শিক্ষা উপকরণ বিতরণ

admin
September 5, 2022 6:25 am
Link Copied!

শেরপুর জেলার নকলা উপজেলায় উদ্দীপনা পুরস্কার হিসেবে শিক্ষার্থীদের মাঝে শিক্ষা উপকরণ বিতরণ করা হয়েছে। রোববার (৪ সেপ্টেম্বর) উপজেলার বানেশ্বরদী ইসলামিয়া দাখিল মাদ্রাসার ৬ষ্ঠ শ্রেণি থেকে ১০ম শ্রেণি পর্যন্ত পাঁচ ক্লাসের যেসব শিক্ষার্থী আগস্ট মাসের কোন কার্যদিবসে অনুপস্থিত থাকেনি ওই শিক্ষার্থীদের মাঝে পুরস্কার হিসেবে বই, খাতা, কলম ও বিভিন্ন শিক্ষা উপকরণ বিতরণ করা হয়।

পাঠদান শুরুর আগে মাদ্রাসার সুপার মাওলানা মো. শহিদুল ইসলাম ওই পুরস্কার বিতরণ কার্যক্রম উদ্বোধন করেন। এসময় তিনি বলেন, মাদ্রাসায় শিক্ষার্থীদের নিয়মিত মাদ্রাসা মুখী করতে এই অভিনব কৌশল অবলম্ভন করা হয়েছে। এতে মাদ্রাসায় শিক্ষার্থীর উপস্থিতির হার বেড়েছে। প্রতিটি শ্রেণিতে শিক্ষার্থী উপস্থিতির হার পর্যায়ক্রমে বাড়ছে বলে তিনি জানান। তিনি বলেন, যে সকল শিক্ষার্থী পুরস্কৃত হয় তাদেরকে অভিনন্দন জানানো হয় এবং যে সকল শিক্ষার্থী অনুপস্থিতির জন্য পুরষ্কার পায় না তাদেরকে মাদ্রাসার পাঠ গ্রহণে নিয়মিত হতে পরামর্শ প্রদান করা হয়।

পুরস্কার বিতরণকালে শিক্ষক তাহেরা সুলতানা, মো. মোশারফ হোসাইন, শওকত আলী, মোসাম্মৎ রোকেয়া আক্তার রিতা, মো. ফজলুল করিম, সহকারী মৌলভী ফুলেছা খাতুন, সহকারী শিক্ষক জামাল উদ্দিন, কব্দুল হোসেন, ইয়াছিন আহাম্মেদ, আরিফ হোসেন, লাবনী বেগম, উজ্জল মিয়াসহ মাদ্রাসার অন্যান্য শিক্ষক-কর্মচারীবৃন্দ উপস্থিত ছিলেন।

মোশারফ হোসাইন/দেশবার্তা

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
ঢাকা অফিসঃ ১৬৭/১২ টয়েনবি সার্কুলার রোড, মতিঝিল ঢাকা- ১০০০ আঞ্চলিক অফিস : উত্তর তেমুহনী সদর, লক্ষ্মীপুর ৩৭০০