ঢাকাThursday , 1 September 2022
  1. অপরাধ
  2. অর্থনীতি
  3. আইটি বিশ্ব
  4. আইন-আদালত
  5. আন্তর্জাতিক
  6. খেলা
  7. চাকরি চাই
  8. পর্যটন
  9. বিজ্ঞান-প্রযুক্তি
  10. বিনোদন
  11. মতামত
  12. রাজনীতি
  13. লাইফ স্টাইল
  14. শিক্ষাঙ্গন
  15. সাক্ষাৎকার

শেরপুর চেম্বার অব কমার্স এন্ড ইন্ডাস্ট্রির সাবেক সভাপতি আমজাদ হোসেনের মৃত্যুবার্ষিকী পালিত

admin
September 1, 2022 11:47 am
Link Copied!

শেরপুর চেম্বার অব কমার্স এন্ড ইন্ডাস্ট্রি ও জেলা চাউলকল মালিক সমিতির সাবেক সভাপতি, মুক্তিযুদ্ধের অন্যতম সংগঠক আলহাজ্ব আমজাদ হোসেনের ৩য় মৃত্যুবার্ষিকী পালিত হয়েছে। এ উপলক্ষে ৩১ আগস্ট বুধবার সন্ধ্যায় শেরপুর চেম্বারের আয়োজনে চেম্বার মিলনায়তনে এক আলোচনা সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়।

শেরপুর চেম্বার অব কমার্স এন্ড ইন্ডাস্ট্রির সভাপতি আলহাজ্ব মো. আসাদুজ্জামান রওশনের সভাপতিত্বে বক্তব্য রাখেন শেরপুর জেলা আওয়ামী লীগের সহ সভাপতি আলহাজ্ব ফকরুল মজিদ খোকন, চেম্বারের সিনিয়র সহ-সভাপতি প্রকাশ দত্ত, সহ-সভাপতি আলহাজ্ব মো. আরিফ হোসেন প্রমুখ। এসময় চেম্বারের পরিচালকবৃন্দ, সাংবাদিক জিএইচ হান্নান, মরহুম আমজাদ হোসেনের পরিবারের সদস্যবৃন্দ উপস্থিত ছিলেন।

দোয়া পরিচালনা করেন শেরপুরের ঐতিহ্যবাহী মাই সাহেবা মসজিদের মুয়াজ্জিন হাফেজ আলহাজ্ব মো. মনিরুল হক।

উল্লেখ্য, ২০১৯ সালের ৩১ আগস্ট ইন্তেকাল করেন আমজাদ হোসেন। তিনি জেলা সেক্টর কমান্ডারস ফোরামের সভাপতি, শেরপুর পৌরসভার ভাইস চেয়ারম্যান ও শেরপুর সরকারি কলেজ ছাত্র সংসদের ভিপি ছিলেন।

হামিদুর/দেশবার্তা

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
ঢাকা অফিসঃ ১৬৭/১২ টয়েনবি সার্কুলার রোড, মতিঝিল ঢাকা- ১০০০ আঞ্চলিক অফিস : উত্তর তেমুহনী সদর, লক্ষ্মীপুর ৩৭০০