ঢাকাWednesday , 31 August 2022
  1. অপরাধ
  2. অর্থনীতি
  3. আইটি বিশ্ব
  4. আইন-আদালত
  5. আন্তর্জাতিক
  6. খেলা
  7. চাকরি চাই
  8. পর্যটন
  9. বিজ্ঞান-প্রযুক্তি
  10. বিনোদন
  11. মতামত
  12. রাজনীতি
  13. লাইফ স্টাইল
  14. শিক্ষাঙ্গন
  15. সাক্ষাৎকার

শেরপুরে ট্রলি চাপায় এক নারীর মৃত্যু

admin
August 31, 2022 5:26 am
Link Copied!

শেরপুরে শ্যালো ইঞ্জিন চালিত ট্রলি চাপায় ফিরোজা খাতুন (৫০) নামে এক বিধবা নারীর মৃত্যু হয়েছে। মঙ্গলবার (৩০ আগস্ট) দুপুরে জেলা শহরের দমদমা কালীগঞ্জ এলাকায় ওই সড়ক দুর্ঘটনা ঘটে। মৃত ফিরোজা স্থানীয় মৃত আব্বাস আলীর স্ত্রী ও ৪ সন্তানের জননী।

জানা গেছে, মঙ্গলবার দুপুর দেড়টার দিকে দমদমা কালীগঞ্জ উত্তরপাড়ায় প্রতিষ্ঠিত সেলিম তরফদার সুজনের পরিচালনাধীন একটি ইটের ভাটার শ্যালো ইঞ্জিন চালিত ট্রলি ওই ভাটা থেকে জেলা কারাগার মোড়ের দিকে যাওয়ার পথে আব্বাস আলীর বাড়ির সম্মুখ রাস্তা পারাপারের সময় ওই ট্রলি ফিরোজা খাতুনকে চাপা দেয়। এতে ঘটনাস্থলেই মৃত্যুবরণ করেন ফিরোজা খাতুন। অপরদিকে নিয়ন্ত্রণ হারিয়ে ট্রলিটি রাস্তার পাশে পুকুরে পড়ে গেলে চালক দ্রুত সটকে পড়ে। খবর পেয়ে সদর থানার পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে।

এব্যাপারে সদর থানার অফিসার ইনচার্জ (ওসি) বছির আহমেদ বাদল ট্রলি চাপায় বিধবা নারীর মৃত্যুর বিষয়টি নিশ্চিত করে জানান, ঘটনাস্থল পরিদর্শন ও সুরতহাল রিপোর্ট তৈরি শেষে লাশটি শেরপুর জেলা সদর হাসপাতাল মর্গে প্রেরণ করা হয়েছে। এঘটনায় মামলা দায়ের প্রস্তুতি চলছে।

হামিদুর/দেশবার্তা

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
ঢাকা অফিসঃ ১৬৭/১২ টয়েনবি সার্কুলার রোড, মতিঝিল ঢাকা- ১০০০ আঞ্চলিক অফিস : উত্তর তেমুহনী সদর, লক্ষ্মীপুর ৩৭০০