ঢাকাWednesday , 31 August 2022
  1. অপরাধ
  2. অর্থনীতি
  3. আইটি বিশ্ব
  4. আইন-আদালত
  5. আন্তর্জাতিক
  6. খেলা
  7. চাকরি চাই
  8. পর্যটন
  9. বিজ্ঞান-প্রযুক্তি
  10. বিনোদন
  11. মতামত
  12. রাজনীতি
  13. লাইফ স্টাইল
  14. শিক্ষাঙ্গন
  15. সাক্ষাৎকার
 
আজকের সর্বশেষ সবখবর

শেরপুরে জাতীয় শোক দিবসের চিত্রাঙ্কন ও রচনা প্রতিযোগিতার পুরস্কার প্রদান

admin
August 31, 2022 5:37 am
Link Copied!

শেরপুরে স্বাধীনতার মহান স্থপতি জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৭তম শাহাদাত বার্ষিকী ও জাতীয় শোক দিবস উপলক্ষে রচনা ও চিত্রাঙ্কন প্রতিযোগিতার পুরস্কার প্রদান করা হয়েছে।

শেরপুর জেলা সরকারি গণগ্রন্থাগারের আয়োজনে মঙ্গলবার (৩০ আগস্ট) বিকেলে গণগ্রন্থাগার মিলনায়তনে পুরষ্কার প্রদান অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য রাখেন শেরপুর সরকারী বিশ্ববিদ্যালয় কলেজের অধ্যক্ষ অধ্যাপক আব্দুর রশিদ।

শেরপুর জেলা সরকারি গণগ্রন্থাগারের লাইব্রেরীয়ান সাজ্জাদুল করিমের সভাপতিত্বে বিশেষ অতিথির বক্তব্য রাখেন জেলা শিক্ষা অফিসার মো. রেজুয়ান, জেলা প্রাথমিক শিক্ষা অফিসার ফেরদৌসী বেগম, শেরপুরের কবি রফিক মজিদ।

প্রতিযোগিতায় শহরের বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের অর্ধশতাধিক অংশগ্রহণকারী প্রতিযোগির মধ্যে- রচনায় পৃথক ৪ টি গ্রুপে ১২ জন এবং চিত্রাঙ্কনে পৃথক ২টি গ্রুপে ৬ জনসহ মোট ১৮ জন বিজয়ীকে এসব পুরস্কার প্রদান করা হয়।

হামিদুর/দেশবার্তা

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
ঢাকা অফিসঃ ১৬৭/১২ টয়েনবি সার্কুলার রোড, মতিঝিল ঢাকা- ১০০০ আঞ্চলিক অফিস : উত্তর তেমুহনী সদর, লক্ষ্মীপুর ৩৭০০