ঢাকাSunday , 28 August 2022
  1. অপরাধ
  2. অর্থনীতি
  3. আইটি বিশ্ব
  4. আইন-আদালত
  5. আন্তর্জাতিক
  6. খেলা
  7. চাকরি চাই
  8. পর্যটন
  9. বিজ্ঞান-প্রযুক্তি
  10. বিনোদন
  11. মতামত
  12. রাজনীতি
  13. লাইফ স্টাইল
  14. শিক্ষাঙ্গন
  15. সাক্ষাৎকার

শেরপুরে শরৎকালীন গাঙচিল সাহিত্য আড্ডা অনুষ্ঠিত

admin
August 28, 2022 4:19 am
Link Copied!

শেরপুর গাঙচিল সাহিত্য সংস্কৃতি পরিষদের আয়োজনে শরৎকালীন সাহিত্য আড্ডা অনুষ্ঠিত হয়েছে। শুক্রবার (২৬ আগস্ট) সন্ধ্যায় শহরের গাঙচিল কার্যালয়ে অনুষ্ঠিত শরৎকালীন এ সাহিত্য আড্ডায় প্রধান অতিথির বক্তব্য দেন কেন্দ্রীয় গাঙচিলের প্রচার সম্পাদক কবি হারুনুর রশীদ।

জেলা শাখার সভাপতি সাংবাদিক ও কবি রফিক মজিদের সভাপতিত্বে এবং সাধারণ সম্পাদক কবি জাহাঙ্গীর আলমের সঞ্চালনায় বক্তব্য দেন কেন্দ্রীয় জেলা সমন্বয়ক নূরুল ইসলাম মনি দাদু ভাই, সিনিয়র কবি আরিফ হাসান, গাঙচিল সহ-সভাপতি কবি মহিউদ্দিন বিন জবায়েদ, যগ্ম সাধারণ সম্পাদক নূরুল ইসলাম নাযীফ, সদর উপজেলা শাখার সভাপতি এইচএম মুকুল, শ্রীবরদী উপজেলা শাখার সভাপতি প্রভাষক কবি আজাদ সরকার, প্রভাষক উকিল উদ্দিন, সহকারী শিক্ষক কবি জান্নাতুল রিকসনা, সহকারী শিক্ষক কবি শফিকুল ইসলাম শ্যামল প্রমুখ।

এসময় কবিতা পাঠ, হারিয়ে যাওয়া পুঁথিকাব্য পাঠ এবং সঙ্গীত পরিবেশন করেন কবি খালিদুর রহমান মুক্তা, কবি উমর ফারুক, কবি মকবুল হোসেন, সাংবাদিক কাজি মাসুম, সঙ্গীত শিল্পী ও সহকারী শিক্ষক ফারিহা ইতি, কবি নাহিদা সুলতানা ইলা, মো. আব্দুল্লাহ প্রমুখ।

অনুষ্ঠানের শুরুতে শ্রীবরদী উপজেলার বিশিষ্ট কবি, সাংবাদিক ও সহকারী শিক্ষক প্রয়াত নুরুজ্জামান খানের স্মরণে এক মিনিট নিরবতা পালন এবং অসুস্থ গাঙচিল উপদেষ্টা কবি রোজিনা তাসমীন ও কবি শফিকুল ইসলাম শ্যামলের সুস্থতা কামনা করে দোয়া করা হয়।

হামিদুর/দেশবার্তা

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
ঢাকা অফিসঃ ১৬৭/১২ টয়েনবি সার্কুলার রোড, মতিঝিল ঢাকা- ১০০০ আঞ্চলিক অফিস : উত্তর তেমুহনী সদর, লক্ষ্মীপুর ৩৭০০