ঢাকাSunday , 28 August 2022
  1. অপরাধ
  2. অর্থনীতি
  3. আইটি বিশ্ব
  4. আইন-আদালত
  5. আন্তর্জাতিক
  6. খেলা
  7. চাকরি চাই
  8. পর্যটন
  9. বিজ্ঞান-প্রযুক্তি
  10. বিনোদন
  11. মতামত
  12. রাজনীতি
  13. লাইফ স্টাইল
  14. শিক্ষাঙ্গন
  15. সাক্ষাৎকার

শেরপুরে রিক্সা ও রিক্সা ভ্যান চালক শ্রমিক ইউনিয়নের মানববন্ধন ও সমাবেশ অনুষ্ঠিত

admin
August 28, 2022 10:58 am
Link Copied!

শেরপুর পৌরসভা ও ইউনিয়ন পরিষদের রিক্সা, অটো রিক্সা অতিরিক্ত লাইসেন্সের মূল্য বৃদ্ধি প্রত্যাহার, লাইসেন্সের সংখ্যা বৃদ্ধি করে কর্মস্থানের ব্যবস্থা, অটো রিক্সার সর্বনিম্ন ভাড়া বৃদ্ধিকরণের দাবিতে মানববন্ধন ও সমাবেশ অনুষ্ঠিত হয়েছে।

রোববার (২৮ আগস্ট) সকাল সাড়ে ১১টায় জেলা শহরের নিউমার্কেট মোড়ে সদর উপজেলা রিক্সা ও রিক্সা ভ্যান চালক শ্রমিক ইউনিয়ন (রেজিঃ নং- ময়মন ৫৫) এর আয়োজনে এবং উপদেষ্টা মো. জুলহাস উদ্দিনের সভাপতিত্বে মানববন্ধন ও সমাবেশ অনুষ্ঠিত হয়।

এতে বক্তব্য রাখেন সদর উপজেলা রিক্সা ও রিক্সা ভ্যান চালক শ্রমিক ইউনিয়নের সভাপতি মো. আশরাফুল আলম, সাধারণ সম্পাদক আরিফুল ইসলাম আরিফ, সদস্য শফিকুল ইসলাম প্রমুখ।

এসময় বক্তারা বলেন, শেরপুর পৌরসভা, ইউনিয়ন পরিষদ কর্তৃক ব্যাটারি চালিত রিক্সা ও অটোরিক্স লাইসেন্সের জন্য যে মূল্য বৃদ্ধি করা হয়েছে তা কিছু কমিয়ে আনতে হবে এবং লাইসেন্সের সংখ্যা বৃদ্ধি করতে হবে। আরও বলেন, যাত্রী ভাইদের কাছে অনুরোধ যেখানে অটোরিক্সা ভাড়া ৫ টাকা সেখানে ১০ টাকা দিতে হবে। আমরা শ্রমিকেরা বিলাসী জীবন চাইনা, পরিবার পরিজন নিয়ে দু’মুঠো খাবার খেয়ে বাচঁতে চাই, আমাদের কথা চিন্তা করে আমাদের রুটি রোজগার করে বাঁচার সুযোগ দিন। এছাড়াও শ্রমিকেরা যাতে হয়রানি ও নির্যাতন না হয় সকল শ্রমিকরা ঐক্যবদ্ধ থাকতে হবে।

মানববন্ধন ও সমাবেশে সদর উপজেলা রিক্সা ও রিক্সা ভ্যান চালক শ্রমিক ইউনিয়নের নেতৃবৃন্দ ও অন্যান্য শ্রমিকেরা উপস্থিত ছিলেন।

হামিদুর/দেশবার্তা

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
ঢাকা অফিসঃ ১৬৭/১২ টয়েনবি সার্কুলার রোড, মতিঝিল ঢাকা- ১০০০ আঞ্চলিক অফিস : উত্তর তেমুহনী সদর, লক্ষ্মীপুর ৩৭০০